নাবালিকাকে অপহরণে ব্যর্থ হয়ে দাদাকে ছুরির কোপ, গ্রেপ্তার অভিযুক্ত

92

ফালাকাটা: নাবালিকাকে অপহরণে ব্যর্থ হয়ে তার দাদাকে ছুরি দিয়ে কুপিয়েছিল ফালাকাটার পশ্চিম ঝাড়বেলতলির এক যুবক। অভিযুক্তের নাম আলিম হোসেন। বৃহস্পতিবার বিকেলে তাকে গ্রেপ্তার করেছে ফালাকাটা থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ১৫ অগাস্ট আলিম হোসেন পশ্চিম ঝাড়বেলতলির এক নাবালিকাকে অপহরণের চেষ্টা করে। খবর পেয়ে ওই নাবালিকার দাদা তাকে উদ্ধার করে বাড়ি নিয়ে যান। দুদিন পর অর্থাৎ ১৭ অগাস্ট অভিযুক্ত যুবক নাবালিকার দাদাকে রাস্তায় একা পেয়ে ছুরি দিয়ে কোপায়। তাঁকে চিকিৎসার জন্য ফালাকাটা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। নাবালিকার দাদার শরীরে ৭টি সেলাই পড়ে। ঘটনায় ওই যুবকের বিরুদ্ধে ফালাকাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন নাবালিকার বাবা। কিন্তু ঘটনার দুদিন পরও অভিযুক্ত ধরা না পড়ায় ক্ষোভ জমছিল এলাকায়। ক্ষুব্ধ বাসিন্দারা বৃহস্পতিবার ফালাকাটা থানার সামনে বিক্ষোভ দেখান। এদিন বিকেলে পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করে।

- Advertisement -

নাবালিকার বাবার অভিযোগ, মামলা প্রত্যাহারের জন্য অভিযুক্ত যুবক ও তার পরিবারের লোকজন ক্রমাগত চাপ দিচ্ছে। মামলা প্রত্যাহার না করলে প্রাণে মেরে ফেলারও হুমকি দিচ্ছে। বৃহস্পতিবার আলিম হোসেন সহ ৫ জনের বিরুদ্ধে ফালাকাটা থানায় আরও একটি অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ জানিয়েছে, মূল অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।