বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণ, মৃত ১, আহত ৩

292
প্রতীকী

উলুবেড়িয়া: বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণে মৃত্যু হল একজনের। হাওড়ার উলুবেড়িয়ার ঘটনা। আহত হয়েছেন ৩ জন।

উলুবেড়িয়ায় একটি বাড়িতে বোমা বাঁধছিলেন কয়েকজন যুবক। সেইসময় বিস্ফোরণের জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় এক যুবকের। আহত অবস্থায় তিনজনকে উদয়নারায়ণপুর স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে ঘটনার পর এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। এলাকায় পুলিশ পিকেটিং বসানো হয়েছে।

- Advertisement -

অন্যদিকে, ওই জেলারই বাগনানে গত ২৪ জুন এক তরুণীকে শ্রীলতাহানি চেষ্টার ঘটনায় অভিযুক্তদের কড়া শাস্তির দাবিতে এদিন বাগনান থানা ঘেরাও করে বিজেপি।

প্রসঙ্গত, গত ২৪ জুন রাতে দ্বিতীয় বর্ষের এক ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ ওঠে স্থানীয় পঞ্চায়েত সমিতির সদস্যার স্বামী ও তাঁর বন্ধুর বিরুদ্ধে। বাধা দিতে গেলে ওই তরুণীর মাকেও সিঁড়ি দিয়ে ঠেলে ফেলে দেওয়া হয় বলে অভিযোগ। গুরুতর আহত অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হলে পরদিনই ওই মহিলার মৃত্যু হয়। শুধু তাই নয় ওই তরুণীর মায়ের মৃতদেহ নিয়ে পঞ্চায়েত সমিতির সদস্যার বাড়ির সামনে বিক্ষোভ দেখানোর সময় এক যুবকের পায়ে অস্ত্র দিয়ে আঘাত করা হয় বলে অভিযোগ। গুরুতর আহত অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেই ঘটনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের পুলিশ এখনও গ্রেপ্তার করতে পারেনি। অভিযুক্তদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এদিন বিজেপির তরফে বাগনান থানার সামনে অবস্থান-বিক্ষোভ করা হয়। পরে অবশ্য পুলিশের আশ্বাসে সেই বিক্ষোভ তুলে নেওয়া হয়।