পথ দুর্ঘটনায় আহত মোটরবাইক চালক

1063

মাথাভাঙ্গা: ডাম্পারের ধাক্কায় আহত হলেন মোটরবাইক চালক। শুক্রবার দুর্ঘটনাটি ঘটে মাথাভাঙ্গা ১ ব্লকের পচাগড় গ্রাম পঞ্চায়েতের বেলতলায় ১৬ নম্বর রাজ্য সড়কে। আহত পূর্ণ মোদক চিকিৎসাধীন রয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই মোটরবাইক চালক রাজ্য সড়ক দিয়ে যাওয়ার পথে কোচবিহার থেকে মাথাভাঙ্গাগামী দ্রুতগতির একটি ডাম্পার তাঁর বাইকে ধাক্কা মারে। ডাম্পারের চাকা ওই মোটরবাইক চালকের পায়ের উপর দিয়ে যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানান। আহত অবস্থায় তাঁকে প্রথমে মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে এবং পরে কোচবিহার এমজেএন মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

- Advertisement -

এদিকে দুর্ঘটনার পর এলাকার বাসিন্দারা বিক্ষোভে ফেঁটে পড়েন। ওই রাস্তায় কিছুক্ষণের জন্য যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর মাথাভাঙ্গা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছোলে যান চলাচল স্বাভাবিক হয়। এলাকার বাসিন্দা এবং মাথাভাঙ্গা ১ পঞ্চায়েত সমিতির নারী শিশু ও সমাজকল্যাণ কর্মাধ্যক্ষ কল্যাণী রায় বলেন, ‘জনবহুল ওই এলাকায় দ্রুতগতির যান চলাচল নিয়ন্ত্রণে রাখতে পুলিশ প্রশাসনকে তৎপর হতে হবে।’ এই বিষয়ে মাথাভাঙ্গা থানার আইসি প্রদীপ সরকার জানান, ডাম্পারটিকে আটক করা হয়েছে। ডাম্পারের চালক পলাতক। ঘটনার তদন্ত চলছে।