বোমা বিস্ফোরণে জখম ১, ধৃত ১

108

রামপুরহাট: বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণে জখম হল ১ দুষ্কৃতী। দুর্গাপুর থেকে বোমা বিশেষজ্ঞ দল গ্রামে গিয়ে দুটি তাজা বোমা উদ্ধার করে। ঘটনাটি ঘটেছে বীরভূমের রামপুরহাট থানার বগটুই গ্রামের কালিকাপুর পাড়ায়। শুক্রবার রাত্রে বিকট শব্দ শুনে আতঙ্ক ছড়িয়ে পড়ে গ্রামবাসীদের মধ্যে। ঘটনাস্থল থেকেই আহতদের অন্যত্র সরিয়ে দেয় দুষ্কৃতীরা। বিস্ফোরণের ঘটনায় এখনও পর্যন্ত একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গিয়েছে, বাড়ির মালিক জসিমুদ্দিন মুম্বইয়ে থাকে। ফলে কালিকাপুরের ওই বাড়িতে থাকত তার ভাইপো রাহান শেখ। ওই বাড়িতেই গতকাল রাতে বোমা বাঁধার কাজ চলছিল বলে গ্রামবাসীদের অভিযোগ। বোমা বিস্ফোরণে জখম হয় সুনীল মাঝি। ঘটনাস্থল থেকে সরফরাজ শেখ নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করে পুলিশ।

- Advertisement -

বনহাট গ্রাম পঞ্চায়েতের প্রধান জহুরুল ইসলাম বলেন, ‘আমি খবর পেয়েছি। যারা বোমা বাঁধছিল তারা বগটুই গ্রামের বাসিন্দা। তারা গ্রামে থাকত না। পুলিশ তদন্ত করুক।‘

এদিকে দুর্গাপুর থেকে বোমা বিশেষজ্ঞ দল গ্রামে পৌঁছে বাড়ির ভিতর তল্লাশি শুরু করে। বাড়ির ভিতর থেকে দুটি তাজা বোমা উদ্ধার করে। পরবর্তীতে সেগুলি নিষ্ক্রিয় করা হয়। বোমায় জখম দুষ্কৃতীরা কোথায় রয়েছে তার তল্লাশি শুরু করেছে পুলিশ।