পথ দুর্ঘটনায় মৃত ১, জখম ১

115

বর্ধমান: বাইক চালিয়ে যাওয়ার সময়ে নিয়ন্ত্রণ হারিয়ে  দাঁড়িয়ে থাকা ট্র্যাক্টরের নিচে ঢুকে যাওয়ায় মৃত্যু হল এক বাইক চালকের। গুরুতর জখম হয়েছেন বাইকে সওয়ার থাকা এক মহিলাও। বৃহস্পতিবার দুপুরে দুর্ঘটনাটি ঘটেছে বর্ধমানের তেলিপুকুর মোড়ের ফ্লাই ওভারে। পুলিশ জানিয়েছে, মৃত ব্যক্তির নাম নিবিড় সরকার (৩১)। জখম হয়েছেন দুর্ঘটনাগ্রস্ত বাইকে সওয়ার থাকা বছর ২৬ বয়সী আলপনা সরকার নামে এক মহিলা। তাদের বাড়ি পানাগড়ের বিফারি গ্রামে বলে পুলিশ জানতে পেরেছে। জখম মহিলাকে বর্ধমানের ‘অনাময়’ সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ট্র্যাক্টর ও তার চালক এবং খালাসীকে আটক করে দুর্ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মোটর বাইকে চড়ে এদিন দুপুরে নিবিড় সরকার ও আলপনা সরকার পানাগড়ের দিক থেকে কলকাতা মুখী রাস্তা ধরে যাচ্ছিলেন। পথে বর্ধমানের তেলিপুকুর মোড়ের ফ্লাইওভারে দাঁড়িয়ে ছিল আলু বোঝাই একটি ট্র্যাক্টর। বাইক চালিয়ে যাওয়ার সময়ে নিবিড় সরকার বাইক সহ ট্র্যাক্টরের ট্রলির নিচে ঢুকে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় বাইক চালক নিবিড় সরকারের। খবর পেয়ে পুলিশ  ও স্থানীয় মানুষজন ফ্লাইওভারে পৌঁছে যান।

- Advertisement -

পুলিশ বাইক আরোহীদের দ্রুত উদ্ধার করেন। জখম মহিলাকে উদ্ধার করে বর্ধমানের ‘অনাময়’ সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। দুর্ঘটনার জেরে কিছু সময়ের জন্য ওই সড়ক পথে যানজট তৈরি হয়। পুলিশ ব্যবস্থা নিয়ে সড়কপথ যানজটমুক্ত করে।