নিয়ন্ত্রণ হারিয়ে মোটরবাইকের বিদ্যুতের খুঁটিতে ধাক্কায় মৃত ১, আহত ১

172

দুর্গাপুর: পশ্চিম বর্ধমান জেলার পানাগড় বাইপাস সংলগ্ন কাঁকসা থানার মাধব মাঠ এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মারল একটি মোটরবাইক। ঘটনাস্থলেই মৃত্যু হয় শবনম খাতুন নামে ১১ বছরের এক নাবালিকার। গুরুতর আহত হয় বাইকের চালক বছর ১৪র সাহিল আনসারি। ঘটনাটি ঘটেছে রবিবার দুপুরে।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় কাঁকসা থানার পুলিশ। পুলিশ ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় দুইজনকে পানাগড় ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়ার রাস্তাতেই মৃত্যু হয় শবনম খাতুনের। গুরুতর আহত অবস্থায় সাহিল আনসারিকে ভর্তি করা হয় পানাগড় ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র।

- Advertisement -

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত ও আহত দুইজনেরই বাড়ি কাঁকসা থানার সেখ পাড়ায়। এদিন দুপুরে পাড়ারই এক ব্যক্তির মোটরবাইক নিয়ে সাহিল আনসারি শবনম খাতুনকে নিয়ে বেরোয়। তারা পানাগড় বাইপাসের দিকে যাচ্ছিল। সেই সময় মাধব মাঠ এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মারে মোটরবাইকটি। স্থানীয় বাসিন্দারা তা দেখতে পেয়ে দৌড়ে আসেন। তাঁরা কাঁকসা থানায় খবর দিলে পুলিশ আসে। কাঁকসা থানা পুলিশ আহত দুজনকে পানাগড় ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে শবনম খাতুন নামের কিশোরীর রাস্তাতেই মৃত্যু হয়েছে বলে পরীক্ষা পরে চিকিৎসক জানান।