বাইক-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে মৃত ১, আহত ২

1226

সামসী: বাইকের সঙ্গে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল একজনের। আহত হয়েছেন আরও দুইজন। সোমবার রাতে আলাল-সামসী ৮১ নম্বর জাতীয় সড়কের মাগুরা(রতুয়া-২ ব্লক) চেকপোস্ট সংলগ্ন এলাকার ঘটনা।

পুলিশ সূত্রে খবর, মৃত যুবকের নাম রুবেল আখতার(২৪)। বাকি জখম দুই যুবকের নাম সিয়াবুল আলি(২৬) ও আব্দুল মকিম(২৬)। এদের তিনজনের বাড়ি রতুয়া ২ ব্লকের সম্বলপুর টাল এলাকায়। পুলিশ ও স্থানীয়রা জানান, একটি বাইকে করে মকিম, রুবেল ও সিয়াবুল গাজোলের দিক থেকে আসছিল। সে সময় সামসীর দিক থেকে গাজোল অভিমুখে দ্রুত গতিতে ছুটে যাচ্ছিল পিকআপ ভ্যান। এরপর মুহূর্তের মধ্যে মাগুরা চেক পোস্টের কাছে বাইক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। পিকআপ ভ্যানটি পালিয়ে যায়। বাইকের তিন আরোহী রুবেল, সিয়াবুল ও মকিম ছিটকে পড়ে থাকে। স্থানীয়রা ছুটে এসে তাঁদের উদ্ধার করে গাজোল গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। কিন্তু, পথেই মধ্যে বাইক চালক রুবেল আখতার মারা যায়। বাকি দু’জনের অবস্থা আশঙ্খাজনক। তাঁদের উন্নত চিকিৎসার জন্য মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। স্থানীয়দের দাবি, বাইক চালকের মাথায় হেলমেট ছিল না।

- Advertisement -

এদিকে, দুর্ঘটনার পর মাগুরা চেকপোস্টের কাছে সাধারণ মানুষের ভিড় জমে যায়। ঘটনাস্থলে পুখুরিয়া থানার পুলিশ এসে পরিস্থিতি সামাল দেন। পুলিশ বাইকটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। ঘাতক পিকআপ ভ্যানের খোঁজ করছে পুলিশ।