সিলিন্ডার বোঝাই গাড়ির ধাক্কায় মৃত ১

0
165
- Advertisement -

গাজোল: গ্যাস সিলিন্ডার বোঝাই গাড়ির ধাক্কায় মৃত্যু হল এক মহিলার। ঘটনাটি ঘটেছে, গাজোলের আমতলা এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। মৃত ওই মহিলার নাম শান্তি মন্ডল (৬৩)। বাড়ি পান্ডুয়া গ্রাম পঞ্চায়েত এলাকার কুরুলিয়া গ্রামে। মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসে গাজোল থানার পুলিশ।

জানা গিয়েছে, কুরুলিয়া গ্রাম থেকে শান্তি মন্ডল ও তাঁর ছেলে পরিমল মন্ডল আলামপুর বাজারের দিকে যাচ্ছিল ৩৪ নং জাতীয় সড়ক ধরে। তখনই মালদার দিক থেকে একটি গ্যাস সিলিন্ডার বোঝাই একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে মা ও ছেলেকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় মহিলার। গুরুতর আহত হয় শান্তি মন্ডলের ছেলে পরিমল মন্ডল। তাঁর চিকিৎসা চলছে হাতিমারি গ্রামীণ হাসপাতাল। গাজোল থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে রবিবার ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ঘাতক গাড়িটিকে গাজোল থানার পুলিশ আটক করেছে।

অন্যদিকে, মৃত শান্তি মন্ডলের জামাই প্রদীপ মণ্ডল জানান, বাড়ি থেকে বাজার করতে গিয়ে জাতীয় সড়ক ধরে আলামপুরে যাওয়ার পথে পেছন থেকে মাল বোঝাই লরি ধাক্কা মারলে ঘটনাস্থলেই মৃত্যু হয় শান্তি মন্ডলের। পাশাপাশি আহত হয় পরিমল মন্ডল। আহত পরিমল মন্ডলকে চিকিৎসার জন্য হাতিমারি স্বাস্থ্যকেন্দ্রে পাঠানো হয়েছে।

- Advertisement -