দুটি ডাম্পারের সংঘর্ষে মৃত ১

157

বর্ধমান: দুটি ডাম্পারের সংঘর্ষে মৃত্যু হল একজনের। রবিবার সকালে পূর্ব বর্ধমানের কালনা-কাটোয়া রোডে বড়গাছি এলাকায় দুর্ঘটনাটি ঘটেছে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম জাকির হোসেন (৩৬)। তিনি ডাম্পারের খালাসি। তাঁর বাড়ি মুর্শিদাবাদ জেলার খড়গাঁ থানার মুরচা এলাকায়। এছাড়া ঘটনায় জখম হয়েছেন প্রসেনজিৎ বাগদি নামে একই ডাম্পারের চালক। দুর্ঘটনার পর তাঁকে উদ্ধার করে পূর্বস্থলী হাসপাতালে ভর্তি করা হয়েছে। খালাসির দেহ ময়নাতদন্তের জন্য কালনা মহকুমা হাসপাতাল পুলিশ মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনাগ্রস্ত ডাম্পার দুটিকে আটক করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, চাকা পাংচার হয়ে যাওয়ায় এদিন সকালে পূর্বস্থলীর বড়গাছি এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়েছিল একটি পাথর বোঝাই ডাম্পার। সেই সময় কাটোয়ার দিক থেকে কালনার দিকে যাওয়া পাথর বোঝাই অপর একটি দ্রুতগতির ডাম্পার দাঁড়িয়ে থাকা ডাম্পারটির পিছনে ধাক্কা মারে। গতিবেগ বেশি থাকায় পিছনের ডাম্পারের সামনের অংশ একেবারে দুমড়ে মুচড়ে যায়।

- Advertisement -

ঘটনার পরপরই সামনের ডাম্পারের চালক ও খালাসি পালিয়ে যান। বিকট আওয়াজ শুনে স্থানীয়রা ঘটনাস্থলে এসে উদ্ধার কাজে হাত লাগান। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছোয়। দুমড়ে মুচড়ে যাওয়া ডাম্পারের চালককে কোনওরকমে উদ্ধার করা গেলেও খালাসিকে উদ্ধার করা যাচ্ছিল না। পরে দুটি ক্রেন ও গ্যাস কাটার দিয়ে প্রায় তিন ঘণ্টার চেষ্টায় ডাম্পারের দুমড়ে মুচড়ে যাওয়া অংশ কেটে খালাসিকে উদ্ধার করা হয়। এরপর তাঁকে আশঙ্কাজনক অবস্থায় পূর্বস্থলী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কিছু সময় পর খালাসির মৃত্যু হয়।