দুটি গাড়ির সংঘর্ষে মৃত ১

1063

গাজোল: লরির সঙ্গে আইবি আধিকারিকের গাড়ির সংঘর্ষে মৃত্যু হল গাড়ি চালকের। মৃত চালকের নাম প্রভাত রায় (৪০)। শনিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে গাজলের পান্ডুয়ায় ৩৪ নম্বর জাতীয় সড়কে। এই ঘটনাকে ঘিরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। খবর পেয়ে গাজোল থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছোয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আইবি আধিকারিক জেএল ডুকপা গঙ্গাসাগর মেলায় ডিউটি করে মালদা হয়ে রায়গঞ্জের দিকে আসছিল। সেই পথে পান্ডুয়ায় একটি ১৪ চাকার লরির টায়ার ফেটে সেই টায়ারের শতাংশ আইবি আধিকারিকের গাড়ি চালকের সামনে এসে পড়লে সামনের কাঁচ ভেঙে গাড়িটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে চালক। নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি ডিভাইডারে উঠে ৩৪ নম্বর জাতীয়  সড়কের দ্বিতীয় লাইনে চলে যায়। তখনই মালদা গামী একটি সবজি বোঝাই ছোট লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় ওই গাড়িটির। ঘটনাস্থলে গাড়ির চালক গুরুতর আহত হয়। আশঙ্কাজনক অবস্থায় তাকে ও আইবি আধিকারিক কে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠালে চিকিৎসক গাড়ি চালককে মৃত বলে ঘোষণা করে।

- Advertisement -

পাশাপাশি, গুরুতর আহত লরি চালকের চিকিৎসা চলছে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে। গাজোল থানার পুলিশ দুর্ঘটনাগ্রস্ত গাড়ি গুলিকে উদ্ধার করে নিয়ে আসে। পুলিশ সূত্রে খবর, আইবি আধিকারিক জিএল ডুকপা মালদা ও দুই দিনাজপুরের দায়িত্বে রয়েছেন। রাতেই ওই আধিকারিকের সিটিস্ক্যান করা হয়। বর্তমানে তাঁর চিকিৎসা চলছে।