পথ দুর্ঘটনায় মৃত ১, জখম আরও দুই

973
মাথাভাঙ্গা শহরের ১৬ রাজ্য সড়কে ট্রাকের সঙ্গে সংঘর্ষের পর দুমড়ে যাওয়া পিকআপ ভ্যান।

মাথাভাঙ্গা: শনিবার গভীর রাতে মাথাভাঙ্গা শহরে ১৬ রাজ্য সড়কে ভয়াবহ পথদুর্ঘটনায় মৃত্যু হল এক পিকআপ ভ্যান চালকের। পিকআপ ভ্যানে থাকা অপর দুই ব্যক্তি গুরুতর জখম অবস্থায় মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। মৃত পিকআপ ভ্যান চালকের নাম সুরজামাল মিয়া(৩৫)। মৃতের বাড়ি অসমের ধুবড়ি জেলার গৌরীপুরে। অপরদিকে জখমদের নাম সোলেমান মিয়া (২৩) ও শাহানুর আলম (২৪) দু’জনের বাড়ি ধুবড়ি জেলার গোলকগঞ্জের চৈতা ও সাহেবগঞ্জ গ্রামে।

রবিবার রাত আনুমানিক পৌনে ২টা নাগাদ মাথাভাঙ্গা শহরের ৯ নম্বর ওয়ার্ডে এনবিএসটিসি বাস ডিপোর কাছে ১৬ রাজ্য সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে শিলিগুড়ির দিক থেকে দ্রুত বেগে আসা অসমের ধুবড়িগামী আম ও আপেল বোঝাই একটি পিকআপ ভ্যান এসে ধাক্কা মারলে ঘটনাস্থলেই পিকআপ ভ্যান চালকের মৃত্যু হয়। পিকআপ ভ্যানে থাকা অপর দুই ব্যক্তি গুরুতর জখম হন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় মাথাভাঙ্গা থানার পুলিশ এবং দমকল কর্মীরা। মৃত-জখমদের পুলিশ ও দমকল কর্মীরা দুর্ঘটনাগ্রস্ত পিকআপ ভ্যান থেকে বের করে মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে নিয়ে যায়। দুমড়েমুচড়ে যাওয়া পিকআপভ্যান থেকে মৃত ও যখমদের বের করতে আর্থমুভার ব্যবহার করতে হয় পুলিশকে।

- Advertisement -

পুলিশ সূত্রে খবর, রাস্তার ধারে ট্রাক থামিয়ে ট্রাকের ভিতরে ঘুমিয়ে ছিলেন ট্রাক চালক ও তার সহকারীরা। রাত আনুমানিক পৌনে ২টা নাগাদ শিলিগুড়ি থেকে অসমের ধুবড়িগামী ফল বোঝাই একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ট্রাকটিকে ধাক্কা মারে। পুলিশ সূত্রে খবর পিকআপভ্যানের গতি এতটাই বেশি ছিল যে, রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা ট্রাকটি পিকআপভ্যানের ধাক্কায় প্রায় ৫০ মিটার পিছিয়ে যায়। পিকআপ ভ্যান চালক সম্ভবত ঘুমিয়ে পড়েছিলেন বলেই মনে করছে পুলিশ। দুর্ঘটনাগ্রস্ত গাড়ি দুটিকে আটক করেছে মাথাভাঙ্গা থানার পুলিশ।