ভুয়ো রিপোর্ট কাণ্ডে শিলিগুড়িতে গ্রেপ্তার আরও ১

130

শিলিগুড়ি: শিলিগুড়িতে ভুয়ো ল্যাব রিপোর্ট কাণ্ডে ডিটেক্টিভ ডিপার্টমেন্টকে (ডিডি) তদন্তভার দিয়েছেন পুলিশ কমিশনার। ওই কাণ্ডে তদন্তের জন্য বৃহস্পতিবার রাতে ডিডিকে নির্দেশ দেওয়া হয়। সেই মোতাবেক তদন্তে নেমে শুক্রবার আরও একজনকে গ্রেপ্তার করেছে ডিটেক্টিভ ডিপার্টমেন্ট। ধৃতের নাম ইন্দ্রজিৎ কুমার (৪১)। এদিন দুপুরে শিবমন্দির সংলগ্ন ইন্দিরাপল্লী এলাকার একটি ভাড়া বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। অভিযোগ, ওই ব্যক্তি ভুয়ো ল্যাব রিপোর্ট তৈরির সঙ্গে যুক্ত। ধৃতের হেপাজত থেকে একটি ল্যাবের ফাঁকা রিপোর্ট প্যাড, কিছু ভুয়ো রিপোর্ট এবং মোবাইল ফোন বাজেয়াপ্ত করেছে শিলিগুড়ি পুলিশ। তার বিরুদ্ধে মাটিগাড়া থানায় মামলা রুজু করা হয়েছে। এদিন ধৃতকে শিলিগুড়ি মহকুমা আদালতে তুলে পাঁচদিনের হেপাজতে নিয়েছে শিলিগুড়ি পুলিশ। পুলিশ কমিশনার গৌরব শর্মা জানিয়েছেন, ধৃতের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। আর কে কে ওই চক্রে জড়িত, তার খোঁজ চলছে।

সহকারী পুলিশ কমিশনার (ডিডি) রাজেন ছেত্রী জানান, চিকিৎসকদের একটি দল কমিশনার সাহেবের সঙ্গে দেখা করে অভিযোগ জানিয়েছিলেন। কমিশনার সাহেবের নির্দেশে তদন্তে নেমে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

- Advertisement -

অন্যদিকে, উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালের প্যাথোলজি বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ডাঃ কল্যাণ খান জানান, পুলিশের ভূমিকা খুবই সন্তোষজনক। মানুষকে আরও বেশি সতর্ক হতে হবে।