হলদিবাড়িতে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা

413

অমিতকুমার রায়, হলদিবাড়ি: দিন দিন করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে হলদিবাড়ি ব্লকে। সোমবার আরও একজন করোনা আক্রান্তের হদিস মিলল। আক্রান্ত দক্ষিণ বক্সিগঞ্জ গ্রাম পঞ্চায়েতের বসরজবালা এলাকার বাসিন্দা।

ব্লক প্রশাসন সূত্রে খবর, আক্রান্ত ব্যক্তি একজন পুলিশ কর্মী। তিনি শিলিগুড়ি ভক্তিনগর থানায় কনস্টেবল পদে কর্মরত। কর্মসূত্রে সেখানেই থাকেন। গত বৃহস্পতিবার সেখানেই তাঁর লালার নমুনা সংগ্রহ করা হয়। এরপর গত শুক্রবার তিনি শিলিগুড়ি থেকে  হলদিবাড়ির নিজ বাসভবনে ফেরেন। সোমবার সকালে সেই রিপোর্ট ব্লক প্রশাসনের হাতে পৌঁছয়। তাতে দেখা যায় রিপোর্ট পজিটিভ এসেছে। তাঁকে জলপাইগুড়ি কোভিড হাসপাতালে পাঠানো হবে বলে প্রশাসন সূত্রে খবর। এদিন সেখানে যান মেখলিগঞ্জের বিধায়ক অর্ঘ্য রায় প্রধান, যুগ্ম বিডিও জ্যোতির্ময় সরকার, আইসি দেবাশিস বসু, পঞ্চায়েত সমিতির স্বাস্থ্য কর্মাধ্যক্ষ প্রফুল্ল রায় সহ অন্য আধিকারিকরা। এই বিষয়ে বিডিও সঞ্জয় পণ্ডিত জানান, ওই পুলিশ কর্মী উপসর্গহীন। আক্রান্তের সংস্পর্শে কারা এসেছেন ইতিমধ্যেই তা চিহ্নিত করে তালিকা তৈরি করা হচ্ছে।

- Advertisement -

এই নিয়ে পুর এলাকা সহ ব্লকে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ছয়জন। তবে তাঁদের মধ্যে তিনজনই সুস্থ হয়ে বাড়ি ফিরে এসেছেন। বাকিরা জলপাইগুড়ি কোভিড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।