মাল শহরে বেড়েই চলেছে করোনা সংক্রমণ

274

মালবাজার: মাল শহরে বেড়েই চলেছে করোনা সংক্রমণ। বৃহস্পতিবার মাল শহরে আরও একজনের করোনা সংক্রমণের হদিস মিলল। ওই ব্যক্তি শহরের ১৪ নম্বর ওয়ার্ডের প্রমোদনগর কলোনির বাসিন্দা।

মাল পুরসভার স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গিয়েছে, শহরের ১৪ নম্বর ওয়ার্ডের প্রমোদনগর কলোনির এক বাসিন্দার করোনা সংক্রমণের খবর পাওয়া গিয়েছে। তাঁর শারীরিক অসুস্থতা থাকায় মাল হাসপাতাল থেকে জলপাইগুড়ির কোভিড হাসপাতালে পাঠানো হয়েছে।

- Advertisement -

১৪ নম্বর ওয়ার্ডের কো-অর্ডিনেটর সুপ্রতীম সরকার জানান, ওই ব্যক্তির শ্বাসকষ্ট ছিল। আমরা বাড়িটিকে স্যানিটাইজ করছি। এদিকে সবমিলিয়ে মাল শহরে করোনা সংক্রামিতের সংখ্যা দাঁড়িয়েছে ১০০। আজ দুপুরে মালের মহকুমাশাসক শান্তনু বালা, বিডিও বিমানচন্দ্র দাস, মালের বিএমওএইচ ডাঃ প্রিয়াঙ্কু জানা, মেটেলি থানার ওসি মুরারী মোহন সাহা প্রমুখ মেটেলির আইটিআই পরিদর্শন করেন।

ব্লক প্রশাসন সূত্রে জানা গিয়েছে, শুক্রবার থেকে সেখানে ৬০ শয্যার সেফ হোম চালু হবে। মাল ব্লক প্রশাসন এবং ব্লক স্বাস্থ্য বিভাগের তত্ত্বাবধানেই সেফ হোমটি পরিচালিত হবে বলে জানা গিয়েছে। আজও মাল শহরে লকডাউন ছিল। শহরে পুলিশি নজরদারিও ছিল। প্রশাসনিক মহলের থেকে বাসিন্দাদের কাছে বারংবার সচেতন থাকা এবং স্বাস্থ্যবিধি মেনে চলার আবেদন করা হয়েছে। অযথা আতঙ্কিত না হওয়া এবং গুজব না ছড়ানোর আর্জিও জানানো হয়েছে।