জলপাইগুড়িতে আরও এক করোনা আক্রান্তের মৃত্যু

ফাইল ছবি

জলপাইগুড়ি: জলপাইগুড়িতে আরও এক করোনা আক্রান্তের মৃত্যু হল। সোমবার গভীর রাতে শিলিগুড়ির একটি কোভিড হাসপাতাল প্রশান্তকুমার পাল নামে সত্তরোর্ধ ওই বৃদ্ধের মৃত্যু হয়। তিনি জলপাইগুড়ি শহরের ২৪ নম্বর ওয়ার্ডের দেশবন্ধুপাড়ার বাসিন্দা ছিলেন। এই নিয়ে জলপাইগুড়ি শহরের ৩ করোনা আক্রান্তের মৃত্যু হল।

প্রশান্তবাবু দিন ১৫ আগে বাড়ির শৌচালয়ে পড়ে গিয়ে কোমড়ে চোট পান। স্থানীয় এক ডাক্তারের কাছে তিনি চিকিৎসা করান। ১৩ জুলাই তাঁর শ্বাসকষ্ট সহ বেশকিছু শারীরিক সমস্যা দেখা দেয়। বাড়িতেই অক্সিজেন দেওয়া হয়। তবে সমস্যা বাড়তে থাকায় গত মঙ্গলবার তাঁকে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার বিকেলে তাঁকে সদর হাসপাতালের সিসিইউতে স্থানান্তরিত করা হয়।

- Advertisement -

পরবর্তীতে তাঁর শ্বাসকষ্ট ও হার্টের সমস্যা দেখা দিলে পরিবারের তরফে শিলিগুড়ির একটি নার্সিংহোমের সঙ্গে যোগাযোগ করা হয়। সেখান থেকে কোভিড টেস্ট করে রোগীকে নার্সিংহোমে নিয়ে আসার কথা বলা হয়। শুক্রবার বিকেলে সদর হাসপাতালের সিসিইউতে তাঁর লালার নমুনা নেওয়া হয়।

রবিবার সেই রিপোর্ট পজিটিভ আসে। রাতেই তাঁকে শিলিগুড়ি একটি কোভিড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সোমবার গভীর রাতে কোভিড হাসপাতাল থেকে ফোন করে বৃদ্ধের মৃত্যুর খবর পরিবারকে জানানো হয়। মৃতের ভাই শ্যামল পাল বলেন, শিলিগুড়ির ডিসান কোভিড হাসপাতাল থেকে গতকাল গভীর রাতে ফোন করে দাদার মৃত্যুর খবর জানানো হয়।

এদিকে জলপাইগুড়ি জেলার করোনা আক্রান্তের সংখ্যা ৮০০ ছাড়িয়েছে। তবে স্বস্তির খবর, এর মধ্যে প্রায় সাড়ে পাঁচশো জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।