করোনায় ফের মৃত্যু শিলিগুড়িতে, সংক্রামিত আরও ২৩

312

শিলিগুড়ি: করোনায় সংক্রামিত হয়ে ফের মৃত্যু শিলিগুড়িতে। উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভক্তিনগর এলাকার বাসিন্দা ২৩ বছর বয়সী এক যুবকের মৃত্যু হয়েছে।

মেডিকেল সূত্রের খবর, করোনার উপসর্গ নিয়ে বৃহস্পতিবার ওই যুবক মেডিকেলে চিকিৎসার জন্য আসেন। তাঁকে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি রেখে চিকিৎসা শুরু হয়। তাঁর লালার নমুনা পরীক্ষার জন্য ল্যাবরেটরিতে পাঠানো হয়। এদিন দুপুরে ওই যুবক মারা যান। পরে তাঁর লালার নমুনার রিপোর্টও পজিটিভ আসে।

- Advertisement -

এছাড়া এদিন মেডিকেলের বিভিন্ন ওয়ার্ডে চিকিৎসাধীন আরও চারজনের শরীরে করোনার সংক্রমণ পাওয়া গিয়েছে। অন্যদিকে এদিন শিলিগুড়ি শহরে নতুন করে ১৯ জন করোনায় সংক্রামিত হয়েছেন। এদিন সংক্রামিতদের মধ্যে পুরনিগমের ৯ নম্বর ওয়ার্ডের খালপাড়ার একটি নার্সিংহোমের তিন নার্স এবং একজন টেকনিক্যাল বিভাগের কর্মী রয়েছেন।

এই নার্সিংহোমের এক চিকিৎসক আগে সংক্রামিত হয়েছিলেন। তাঁরই সংস্পর্শে এসে এদিন বাকিরা সংক্রামিত হয়েছেন বলে স্বাস্থ্য দপ্তর সূত্রের খবর। এছাড়া শহরের ৪ নম্বর ওযার্ডের একই পরিবারের চারজনের শরীরে এদিন করোনার সংক্রমণ পাওয়া গিয়েছে। ১৪ নম্বর ওযার্ডের আশ্রমপাড়ার একই পরিবারের দুজন সহ মোট তিনজন সংক্রামিত হয়েছেন। এছাড়াও শহরের ২, ৫, ২৮, ৩০ নম্বর ওয়ার্ডের বাসিন্দারা সংক্রামিত হয়েছেন।