করোনা আক্রান্ত হয়ে ময়নাগুড়িতে একজনের মৃত্যু

1349

ময়নাগুড়ি: শুক্রবার ময়নাগুড়িতে করোনা আক্রান্ত হয়ে মৃত‍্যু হল এক ব‍্যক্তির। মৃতের নাম নীরেন্দ্রনাথ রায় (৫৯)। তাঁর বাড়ি ময়নাগুড়ি শহরের হাসপাতাল পাড়ায়। জলপাইগুড়ি বিশ্ববাংলা কোভিড হাসপাতালে তাঁর মৃত্যু হয়। এই নিয়ে ময়নাগুড়িতে করোনা আক্রান্ত হয়ে মোট ৫ জনের মৃত্যু হল। সকলেই ময়নাগুড়ি শহরের বাসিন্দা।

তিনজন শহরের আনন্দনগর পাড়ার বাসিন্দা। এর মধ্যে দুজন ব‍্যবসায়ী এবং একজন পুলিশকর্মী। একজন দেবীনগর পাড়ার বাসিন্দা গৃহবধূ। নীরেন্দ্রনাথ রায় পেশায় মাল ব্লকের মাটিয়ালি-২ গ্রাম পঞ্চায়েতের নির্মাণ সহায়ক ছিলেন। তিনি গত কয়েকদিন ধরে হোম আইসোলেশনে ছিলেন। শ্বাসকষ্ট হওয়ায় শুক্রবার সকালে তাঁকে জলপাইগুড়ি বিশ্ববাংলা কোভিড হাসপাতালে ভর্তি করা হয়। বিকেলে সেখানেই মৃত্যু হয় তাঁর।

- Advertisement -

জলপাইগুড়ি সদর হাসপাতালের সুপার গয়ানাথ নস্কর বলেন, ময়নাগুড়ির এক বাসিন্দার জলপাইগুড়ি বিশ্ববাংলা কোভিড হাসপাতালে মৃত্যু হয়েছে। এদিকে ময়নাগুড়িতে করোনা সংক্রমিতদের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। ময়নাগুড়িতে এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৭২৪। যদিও ইতিমধ্যে অধিকাংশই সুস্থ হয়ে বাড়িতে ফিরেছেন। বাকিরা চিকিৎসাধীন এবং সুস্থ রয়েছেন বলে স্বাস্থ্য দপ্তর সূত্রের খবর।