বাড়ছে করোনা সংক্রমণ, ময়নাগুড়িতে আক্রান্ত আরও ১০

0
304
- Advertisement -

ময়নাগুড়ি: দিন দিন বেড়েই চলেছে করোনা সংক্রমণ। ময়নাগুড়িতে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৯২০। গত ২৪ ঘণ্টায় আরও ১০ জনের শরীরে সংক্রমণ ধরা পড়েছে। আক্রান্তরা শহর এবং ব্লকের বিভিন্ন এলাকার বাসিন্দা বলে স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গিয়েছে।

ব্লক স্বাস্থ্য আধিকারিক ডাঃ লাকি দেওয়ান জানিয়েছেন, আক্রান্তদের হোম আইসোলেশনে রাখার ব‍্যবস্থা করা হয়েছে। প্রয়োজনে শারীরিক পরিস্থিতি অনুসারে কোভিড হাসপাতালে পাঠানোর সিদ্ধান্ত গ্রহণ করা হয়। ময়নাগুড়িতে এখনও পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৯২০। যদিও অধিকাংশ সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বাকিরা চিকিৎসাধীন এবং সুস্থ রয়েছেন। পলিটেকনিক কলেজ সেফ হোমে বর্তমানে রয়েছেন ৭৪ জন। দুর্গাপুজোর বাকি হাতে গোনা মাত্র কয়েকটা দিন। ভিড় বাড়ছে এবং আরও ভিড় বাড়বে। সেক্ষেত্রে সংক্রমণ আরও ছড়াবে বলেই আশঙ্কা ওয়াকিবহাল মহলের।

ময়নাগুড়ি পঞ্চায়েত সমিতির সহকারি সভাপতি ঝুলন সান‍্যাল বলেন, ‘ময়নাগুড়িতে গ্রাম পঞ্চায়েতের উদ‍্যোগে সচেতনতা অবলম্বনে মাইকিং করা হচ্ছে। এটা যাতে সর্বত্র করা হয় সেই চেষ্টা করছি। সকলকে মাস্ক এবং স‍্যানিটাইজার ব‍্যবহার করতে হবে। স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।’

- Advertisement -