১০ কেজি গাঁজা সহ গ্রেপ্তার দুই

565

ঘোকসাডাঙ্গা: সোমবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে ঘোকসাডাঙ্গা থানার পুলিশ বিশেষ অভিযান চালিয়ে সাফল্য পেল। পাচারের আগেই উদ্ধার হল প্রায় ১০ কেজি গাঁজা। পাচারকাণ্ডে জড়িত থাকার দায়ে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃত দুই যুবকের বাড়ি মাথাভাঙ্গা থানা এলাকায়। পুলিশ জানিয়েছে, ধৃতদের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘোকসাডাঙ্গা থানার ওসি দেবাশিষ রায়ের নেতৃত্বে একদল পুলিশ সোমবার রাতে সাদা পোশাকে লতাপাতা এলাকায় ওত পেতে বসে ছিল। তারই মাঝে একটি বাইকে দুই যুবক ফালাকাটা অভিমুখে যাচ্ছিলেন। পুলিশ বাইকের পিছু ধাওয়া করে বাইকটিকে আটক করে। তাদের কাছ থেকে দুটি প্যাকেটে প্রায় ১০ কেজি গাঁজা উদ্ধার হয়। এই কান্ডে জড়িত থাকার দায়ে দুই যুবককে আটক ও পরে গ্রেপ্তার করেছে পুলিশ।

- Advertisement -

ধৃতরা হল সুমন্ত বর্মন (২২)ও বিপ্লব বর্মন। ধৃত দুজনের বাড়ি মাথাভাঙ্গা থানার শিবপুরে ও নিশিগঞ্জ এলাকায়।ধৃতদের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে। এই ঘটনায় আরও কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। পুলিশের প্রাথমিক অনুমান, কোচবিহারের মাঘপালা থেকে বাইরে পাচারের উদ্দেশ্যে গাঁজাগুলি নিয়ে যাওয়া হচ্ছিল। ধৃত দুই যুবকের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।