করোনা আপডেট: গত ২৪ ঘন্টায় মৃত্যু ১০০ জনের

355

নয়াদিল্লি: দেশে বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। পাল্লা দিয়ে বাড়ছে মৃতের সংখ্যাও। এখনও পর্যন্ত সারা দেশে মৃত্যু হয়েছে ২ হাজার ৬৪৯ জনের। শুক্রবারের কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের পরিসংখ্যান অনুযায়ী, এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ৮১ হাজার ৯৭০ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ২৭ হাজার ৯১৯ জন। অ্যাক্টিভ কেসের সংখ্যা ৫১ হাজার ৪০১ জন।

মহারাষ্ট্র দেশের সর্বাধিক করোনা প্রভাবিত রাজ্য। এ রাজ্যে এখনও পর্যন্ত ২৭ হাজার ৫২৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। যার মধ্যে অ্যাক্টিভ কেস রয়েছে ২০ হাজার ১৩ জন। সুস্থ হয়েছেন ৬ হাজার ৫৯ জন। মৃত্যু হয়েছে ১ হাজার ১৯ জনের।

- Advertisement -

পরিসংখ্যান অনুযায়ী, মহারাষ্ট্রের পরই রয়েছে তামিলনাড়ু। এখানে করোনা আক্রান্তের সংখ্যা ৯ হাজার ৬৭৪ জন। সুস্থ হয়েছেন ২ হাজার ২৪০ জন। মৃত্যু হয়েছে ৬৬ জনের। গুজরাটে করোনা আক্রান্তের সংখ্যা ৯ হাজার ৫৯১। সুস্থ হয়েছেন ৩ হাজার ৭৫৩ জন। মৃত্যু হয়েছে ৫৮৬ জনের। দিল্লিতে করোনা আক্রান্ত ৮ হাজার ৪৭০ জন। সুস্থ হয়েছেন ৩ হাজার ৪৫ জন। মৃত্যু হয়েছে ১১৫ জনের।

এ দিকে রাজ্যের শেষ তথ্য অনুযায়ী নতুন করে আট জনের মৃত্যু হয়েছে। পাশাপাশি কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের তথ্য অনুযায়ী, পশ্চিমবঙ্গে এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ২ হাজার ৩৭৭ জন। মৃত্যু হয়েছে ২১৫ জনের। সুস্থ হয়েছেন ৭৬৮ জন। যদিও, রাজ্যের তথ্য অনুযায়ী, করোনায় মৃত্যু ১৪৩ এবং কোমর্বিডিটির কারণে ৭২ জন মারা গিয়েছেন।