মহারাষ্ট্রে করোনায় আক্রান্ত ১ হাজার ৭ জন পুলিশকর্মী

517

মুম্বই: করোনার থাবা থেকে রেহাই নেই করোনা যোদ্ধাদেরও। মহারাষ্ট্রে এবার করোনায় আক্রান্ত হলেন ১হাজার ৭জন পুলিশকর্মী। সূত্রের খবর, গত ২৪ ঘন্টায় সেখানে ২২১ জন পুলিশকর্মীর করোনা পজিটিভ এসেছে।

সোমবার সকালে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৪ হাজার ২১৩ জন। সংখ্যাটা এখনও পর্যন্ত সর্বাধিক। এর আগে একদিনে এতজন দেশে সংক্রামিত হননি।
এই নিয়ে দেশে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬৭ হাজার ১৫২ জন। এর মধ্যে মৃত্যু হয়েছে ২ হাজার ২০৬ জনের। সুস্থ হয়ে উঠেছেন ২০ হাজার ৯১৭ জন। অর্থাৎ, দেশে সক্রিয় করোনা রোগীর সংখ্যা ৪৪ হাজার ২৯ জন। গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু হয়েছে ৯৭ জনের। গত ২৪ ঘণ্টায় চিকিৎসায় সুস্থ হয়ে উঠেছেন ১ হাজার ৫৫৯ জন।

- Advertisement -

করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা সবথেকে বেশি মহারাষ্ট্রে। এখনও পর্যন্ত সেখানে ২২ হাজার ১৭১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ৮৩২ জনের। গত ২৪ ঘণ্টায় মহারাষ্ট্রে নতুন করে ১ হাজার ৯৪৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়ে উঠেছেন ৪ হাজার ১৯৯ জন। একই পরিস্থিতি দিল্লিতেও। কয়েকদিন আগেই করোনায় মৃত্যু হয়েছে দিল্লি পুলিশের এক কনস্টেবলের। পজিটিভ তাঁর স্ত্রী ও মেয়েও। কর্মীদের ক্ষোভ সামাল দিতে বিশেষ হোয়াটসঅ্যাপ গ্রুপ তৈরি করেছে দিল্লি পুলিশ, সেখানেই তাঁদের অভিযোগ শোনা হচ্ছে।