পৃথক ৩ দুর্ঘটনায় গুরুতর জখম ১১

1278

নিশিগঞ্জ: সপ্তমীর রাতে নিশিগঞ্জে পৃথক তিনটি পথ দুর্ঘটনায় গুরুতর জখম হলেন ১১ জন। শুক্রবার রাত কোচবিহার-মাথাভাঙ্গা রাজ্য সড়কে দমকলকেন্দ্র সংলগ্ন এলাকায় টোটোর সঙ্গে একটি বাইকের সংঘর্ষ হয়। টোটোর চালক, যাত্রী ও বাইক আরোহীসহ ছয় জন জখম হন। তাদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। স্থানীয় বাসিন্দারা ও নিশিগঞ্জ ফাঁড়ির পুলিশ গিয়ে আহতদের উদ্ধার করে নিশিগঞ্জ প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন।

অপরদিকে নিশিগঞ্জ থেকে প্রেমেরডাঙ্গার দিকে যেতে ডুমনিগুড়ি এলাকাতেও একটি বাইক দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত দুজনকে নিশিগঞ্জ প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসেন স্থানীয়রা। প্রায় একই সময় অপর দুর্ঘটনাটি ঘটে নিশিগঞ্জ ছন্নমাদার গ্রামে। সেখানে বাইক ও সাইকেল আরোহীর মধ্যে সংঘর্ষে তিন জন গুরুতর জখম হন।

- Advertisement -

তিনটি দুর্ঘটনায় জখম ছয় জনের আঘাত গুরুতর হওয়ায় তাদের কোচবিহার এমজেএন হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এদিকে করোনা আবহে প্রায় একই সময় তিনটি দুর্ঘটনার জখম ব্যক্তিরা ও স্থানীয়দের ভীড়ে উত্তেজনা দেখা দেয় প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র চত্বরে।

অন্যদিকে, অ্যাম্বুলেন্স ও ছোটো গাড়ির অভাবে গুরুতর জখমদের কোচবিহারে স্থানান্তরিত করতে চরম সমস্যায় পড়েন আহতদের পরিবার পরিজনরা। নিশিগঞ্জ ফাঁড়ির পুলিশের হস্তক্ষেপে অবস্থা নিয়ন্ত্রণে আসে। তবে যারা অল্প আহত হয়েছেন তাদের নিশিগঞ্জ প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা চলছে। এদিন সন্ধ্যা থেকে ঝিরঝিরে বৃষ্টির ফলেই দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে স্থানীয়দের অনুমান।

পাশাপাশি, পুলিশ ঘটনার তদন্তে নেমেছে। এদিকে স্থানীয় বাসিন্দারা পুজোর কদিন নিশিগঞ্জ বাজার সংলগ্ন এলাকায় বাইকের দাপট বন্ধ করার ও টোটো চলাচলে নিয়ন্ত্রণের দাবি জানিয়েছেন।