খিদের জ্বালা সহ্য করতে না পেরে আত্মঘাতী কিশোরী

186

রায়গঞ্জ: এক কিশোরীর অস্বাভাবিক মৃত্যুতে চাঞ্চল্য ছড়াল। সোমবার দুপুরে ঘটনাটি ঘটেছে করণদিঘি থানার মাদারগাছি গ্রাম পঞ্চায়েতের সেরেঞ্জা গ্রামে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম সোনিয়া সিংহ(১১)। স্থানীয় হাই স্কুলের পঞ্চম শ্রেণীর ছাত্রী। রায়গঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতাল মর্গে পাঠায়। এদিন বিকেল সাড়ে পাঁচটা নাগাদ দেহ ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেয় রায়গঞ্জ থানার পুলিশ। পরিবারের অনুমান, খিদের যন্ত্রণা সহ্য করতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয়েছে ওই কিশোরী।

মৃতার কাকা শঙ্কর সিংহ বলেন, বছর দুয়েক আগে আমার দাদা সঞ্জয় সিংহের মৃত্যু হয়েছে। আমার দাদার দুই মেয়ে এক ছেলে। বৌদি ভারতী সিংহ ভিন রাজ্যে মুরগির ফার্মে কাজ করে টাকা পাঠায়। তীব্র অভাব অনটনের মধ্যে দিয়েই ভুগছিল ওই পরিবারটি। আমি নিজেও দিন মজুরি করি নিজের সংসার চালাতেই হিমশিম খেতে হয়। দুদিন ধরে না খেয়ে ছিল দুই ভাস্তি ও এক ভাস্তা।

- Advertisement -

এদিকে সন্তানের মৃত্যুর খবর পেয়ে মৃতার মা ভারতী সিংহ ট্রেনে চেপে বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছে। মৃতার দাদা দীপঙ্কর সিংহ(১৩) দিদি সুমি সিংহ(১৫) জানান, মানুষের জমিতে গম কাটার কাজ পেয়েছিলাম সেই টাকা দিয়েই চাল কেনার কথা ছিল। খিদের জ্বালা সহ্য করতে না পেরেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে আমার বোন। করণদিঘি থানার আইসি সঞ্জীব সেনাপতি বলেন, একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু হয়েছে।