৬ বছরের শিশুকন্যার দেহ উদ্ধার, আটক নাবালক

118
প্রতীকী ছবি

চণ্ডীগড়: শুক্রবার সন্ধ্যা থেকেই নিখোঁজ ছিল ৬ বছরের এক শিশুকন্যা। শনিবার তার তদন্ত করতে গিয়েই শিশুটির অর্ধনগ্ন মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এরপরেই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ এক ১২ বছরের নাবালককে আটক করেছে । ঘটনা চণ্ডীগড়ের হাল্লোমাজরা সংলগ্ন এলাকার।
মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, মৃত্যুর আগে মেয়েটির ওপর যৌন নির্যাতন করা হয়েছিল। তবে মৃত্যুর আসল কারণ ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরেই জানা যাবে। চণ্ডীগড়ের সিনিয়র পুলিশ সুপার কুলদীপ সিং চাহাল সাংবাদিকদের জানান,শিশুটিকে পাথর দিয়ে মাথায় আঘাত করা হয়েছে। মেয়েটি তার সঙ্গে হওয়া সমস্ত ঘটনা তার বাবা-মাকে বলে দিতে পারে এই ভয়েই সম্ভবত ওই নাবালক মেয়েটিকে খুন করেছে।
মৃতের পরিবার সূত্রে খবর, শুক্রবার বিকেলে পাড়ার বাকি শিশুদের সঙ্গে খেলতে যায় সে। সন্ধ্যায় তার টিউশনে যাওয়ার কথা ছিল। কিন্তু সেখানে সে না পৌঁছোলে তাঁর খোঁজ শুরু হয়। পরদিন সকালে পুলিশ তার অর্ধনগ্ন মৃতদেহ উদ্ধার করে। পরে এলাকার সিসিটিভি ফুটেজে দেখা যায় ওই কিশোর মেয়েটিকে সাইকেলে করে নিয়ে যাচ্ছে। এরপরেই ওই ছেলেটিকে আটক করেছে পুলিশ।