ট্রাকের পিছনে ধাক্কা যাত্রীবাহী গাড়ির, মৃত ১৪

1593

প্রতাপগড়: রাস্তায় দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে যাত্রীবাহী গাড়ির সংঘর্ষে মৃত্যু হল ১৪ জনের। মৃতদের মধ্যে ৬ শিশুও রয়েছে। আহত হয়েছেন বেশ কয়েকজন। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের প্রতাপগড়ে। এই দুর্ঘটনায় শোকপ্রকাশ করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। একইসঙ্গে হতাহতদের পরিবারকে যথাযথ সাহায্য করতে আধিকারিকদের নির্দেশ দিয়েছেন তিনি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহতরা সকলেই এক পরিবারের সদস্য এবং তাঁদের আত্মীয়। বৃহস্পতিবার রাতে বিয়ের অনুষ্ঠান সেরে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়েন তাঁরা। লখনউ-প্রয়াগরাজ হাইওয়েতে মানিকপুরের কাছাকাছি গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পথের ধারে দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে সজোরে ধাক্কা মারে।

- Advertisement -

প্রতাপগড়ের পুলিশ সুপার অনুরাগ আর্য জানিয়েছেন, প্রাথমিক তদন্তে জানা গিয়েছে যে নবাবগঞ্জ এলাকার শেখপুর গ্রামে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়ে বাড়ি ফেরার সময় রাত ১১টা ৪৫ মিনিট নাগাদ মানিকপুর থানার অন্তর্গত দেশরাজ ইনারা গ্রামের কাছে এসইউভির আরোহীরা দুর্ঘটনার কবলে পড়েন। রাস্তায় দাঁড়িয়ে থাকা ট্রাকটি দেখতে না পেয়ে পিছনে এসে সজোরে ধাক্কা মারেন এসইউভি চালক। ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনাগ্রস্ত গাড়ির ভিতর থেকে যাত্রীদের উদ্ধার করে পুলিশ। এরপর কুন্ডার সমবায় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে তাঁদের মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।