মাল ব্লকে করোনা আক্রান্ত আরও ১৪

ওদলাবাড়ি: মাল ব্লকে নতুন করে আরও ১৪ জন করোনা পজিটিভ রোগীর সন্ধান মিলল। আক্রান্তদের মধ্যে ওদলাবাড়ি গ্রাম পঞ্চায়েত এলাকার ৮ জন রয়েছেন। বাকি ৬ জনের মধ্যে ডামডিমের ২ জন, রাঙামাটি গ্রাম পঞ্চায়েতের ৩ জন এবং তেশিমলা গ্রাম পঞ্চায়েতের ১ জন রয়েছেন বলে স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গিয়েছে।

সোমবার বিকেলে পাওয়া তথ্য অনুযায়ী, যারা নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন তাঁদের মধ্যে ওদলাবাড়ি বিধানপল্লীর যে ব্যক্তি রবিবার রাতে শিলিগুড়ির হিমাঞ্চল বিহারের কোভিড হাসপাতালে মারা গিয়েছেন সেই পরিবারের তিনজন রয়েছেন। এছাড়া সুভাষপল্লীর এক মহিলা (মহিলার স্বামী বর্তমানে জলপাইগুড়ি কোভিড হাসপাতালে ভর্তি), ডিপোপাড়ার এক স্বাস্থ্যকর্মীর পরিবারের স্বামী-স্ত্রী, এক অ্যাম্বুলেন্স চালক এবং অন্য আরেক মাংস বিক্রেতা যুবক রয়েছেন বলে জানা গিয়েছে।

- Advertisement -

কোভিড হাসপাতালে ভর্তি ডামডিমের এক যুবকের মা এবং স্ত্রী এদিন নতুন করে আক্রান্ত হয়েছেন। রাঙামাটি গ্রাম পঞ্চায়েতের এলাকায় এদিন দুজন নতুন করে আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের জলপাইগুড়ি কোভিড হাসপাতালে ভর্তি করার প্রক্রিয়া শুরু করা হয়েছে।

অন্যদিকে, এদিন আবার নতুন করে ৩৬ জনের লালার নমুনা পরীক্ষার জন্য নেওয়া হয়েছে বলে স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গিয়েছে। সবমিলিয়ে গত চারদিনের মধ্যে ওদলাবাড়ি গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন এলাকায় মোট ১২ জন করোনা সংক্রামিত ব্যক্তির খোঁজ মিলেছে। স্বাভাবিকভাবেই এলাকায় আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে। শনিবার সন্ধ্যার পর থেকে ২৩ জুলাই পর্যন্ত লকডাউন চলছে ওদলাবাড়িতে।