শিলিগুড়িতে নতুন করে সংক্রামিত ১৪, মৃত ৬     

0
603
ছবি: সূত্রধর
- Advertisement -

শিলিগুড়ি: বুধবার শিলিগুড়ি পুরনিগম এলাকায় সংক্রমণ গত কয়েকদিনের তুলনায় অনেকটাই কমেছে। এদিন ১৪ জনের সংক্রমণ ধরা পড়েছে। তবে করোনা সংক্রামিত হয়ে বুধবার শিলিগুড়িতে ৬ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ডাবগ্রাম রাজ্য সশস্ত্র পুলিশের ১০ নম্বর ব্যাটেলিয়ানের এক পুলিশকর্মী রয়েছেন।

শঙ্কর মজুমদার (৫৬) নামে ওই পুলিশকর্মী ১১ অগাস্ট কাওয়াখালির কোভিড হাসপাতালে ভর্তি হন। সেখানেই মঙ্গলবার মাঝরাতে তিনি মারা যান। এই হাসপাতালেই জলপাইগুড়ির কোতোয়ালি থানার কাদোবাড়ি এলাকার বাসিন্দা নন্দদুলাল সরকার (৫৯)-এর মৃত্যু হয়েছে। প্রধাননগরের একটি নার্সিংহোমে করুণাময় দত্ত (৭৮) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শিলিগুড়ি পুরনিগমের রবীন্দ্র সরণীতে তাঁর বাড়ি।

অন্যদিকে, হিমাঞ্চল বিহারের কোভিড হাসপাতালে আলিপুরদুয়ারের জয়গাঁর বাসিন্দা জহরচাঁদ কানু (৬৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এছাড়া ডিসান হাসপাতালে এদিন দার্জিলিংয়ের ধোতরের বাসিন্দা বীণা রাই (৬৮) নামে এক মহিলার মৃত্যু হয়েছে। এদিনই নিবেদিতা নার্সিংহোমে বিজয়শংকর গুপ্তা (৭৫) নামে শহরের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে করোনায়।

বুধবার শহরে মোট ১৪ জনের করোনা সংক্রমণ ধরা পড়েছে। এর মধ্যে ৩৩, ৩৫, ৩৭ এবং ৪৭ নম্বর ওয়ার্ডে ২ জন করে এবং ৬, ১৮, ২৭, ৩৯, ৪৪ নম্বর ওয়ার্ডে একজন করে সংক্রামিত হয়েছেন। এছাড়া মাটিগাড়ায় ১১, নকশালবাড়িতে ৪, দার্জিলিং পুরসভা এলাকায় ২, কার্সিয়াং পুরসভা এলাকায় ৪, সুকনায় ২ জনের সংক্রমণ ধরা পড়েছে। কালিম্পংয়ে এদিন নতুন করে ১৯ জন সংক্রামিত হয়েছেন। এর মধ্যে জলঢাকার গৈরিবাসে ১৭ জন এবং কালিম্পং শহরে ২ জন রয়েছেন।

- Advertisement -