দক্ষিণ দিনাজপুরে বিডিও সহ আক্রান্ত ১৫

888
ফাইল ছবি

বালুরঘাট: গঙ্গারামপুরের বিডিওর শরীরে করোনা সংক্রমণ ধরা পড়েছে। এর আগে বিডিও অফিসের ছয়জন কর্মী ও জনপ্রতিনিধি সংক্রামিত হয়েছিলেন। যদিও তাঁরা প্রত্যেকে ইতিমধ্যেই সুস্থ হয়েছেন।

এদিন রাতে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালের ভিআরডিএল থেকে বেশকিছু নমুনার রিপোর্ট দক্ষিণ দিনাজপুর জেলায় এসে পৌঁছোয়। রিপোর্টে দেখা গিয়েছে, ১৫ জন করোনা পজিটিভ। জেলায় নতুন করে সংক্রামিত ১৫ জনের মধ্যে গঙ্গারামপুরের বিডিও সহ ৬, কুমারগঞ্জের ৭ ও বালুরঘাট ব্লকের দু’জন রয়েছেন।

- Advertisement -

স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গিয়েছে, ৭ জুলাই আক্রান্তদের সোয়াব সংগ্রহ করে পরীক্ষার জন্য মালদা ভিআরডিএলে পাঠানো হয়েছিল। বৃহস্পতিবার গভীর রাতে ১৫ জনের রিপোর্ট পজিটিভ এসেছে।

বালুরঘাট ব্লকের চকভৃগুতে দু’জনের সংক্রমণ ধরা পড়েছে। কুমারগঞ্জের বেলতারা, গোপালগঞ্জ বালুপাড়া, নেত্রডাঙ্গায় একজন করে এবং শ্যামনগরে ৪ জন আক্রান্ত হয়েছেন। অন্যদিকে, গঙ্গারামপুরের পঞ্চগ্রামে ৩, দত্তপাড়ায় এক, মহারাজপুরে একজন সংক্রামিত হয়েছেন। এছাড়া গঙ্গারামপুরের বিডিওর শরীরে করোনা সংক্রমণ ধরা পড়েছে।

আক্রান্তদের অধিকাংশেরই ট্রাভেল হিস্ট্রি ও উপসর্গ নেই বলে জানা গিয়েছে। এদিনের ১৫ জন নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৯২। জেলার মোট আক্রান্তদের মধ্যে ২২৩ জন ইতিমধ্যেই সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন। এদিনই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৩ জন। নতুন আক্রান্তদের সেফ হাউজ বা কোভিড হাসপাতালে আনার প্রক্রিয়া শুরু হচ্ছে।