বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন ১৫০ জন

502

আসানসোল: আসানসোলের বিএআর সংলগ্ন তৃণমূল ভবনে রবিবার দলবদলের এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেই অনুষ্ঠানে আসানসোল পুরনিগমের ২২, ৭৬ নম্বর সহ বেশ কয়েকটি ওয়ার্ডের প্রায় ১৫০ জন বিজেপি কর্মী তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। তাঁদের হাতে দলের পতাকা তুলে দিয়ে স্বাগত জানান তৃণমূল কংগ্রেসের পশ্চিম বর্ধমান জেলার চেয়ারম্যান তথা রাজ্যের শ্রম ও আইনমন্ত্রী মলয় ঘটক।

তিনি অনুষ্ঠানে বলেন, যেসব বিজেপি কর্মীরা পর্যন্ত বিজেপির সক্রিয় সদস্য ছিলেন এবং বিজেপিকে জেতাতে গুরুত্বপূর্ণ ও সক্রিয় ভূমিকা পালন করেছিলেন, তাঁরা আস্তে আস্তে বিজেপির মিথ্যাচারের রাজনীতি বুঝতে পারছে। সেই কারণেই তাঁরা তৃণমূল কংগ্রেসে যোগ দিচ্ছেন। এদিন সন্তোষ রজক, গৌতম সিং, সায়ন্তন মুখোপাধ্যায়ের নেতৃত্বে বিভিন্ন ওয়ার্ডের ১৫০ জন বিজেপি কর্মী তৃণমূল কংগ্রেসে যোগদান করেন।

- Advertisement -

সন্তোষ রজক বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের কাজ দেখে আমরা সকলেই তৃণমূলের পতাকা ধরলাম। করোনা ও লকডাউনের সময় বিজেপির নেতারা সবাই অনুপস্থিত ছিলেন। অন্যদিকে তৃণমূল কংগ্রেসের কর্মী ও নেতারা মানুষকে সাহায্য করেছেন। অনুষ্ঠানে আসানসোল উত্তর ব্লকের সভাপতি তথা আসানসোল পুরনিগমের কাউন্সিলর গুরুদাস চট্টোপাধ্যায় ওরফে রকেট, মেয়র পারিষদ অভিজিৎ ঘটক, ভানু বসু উপস্থিত ছিলেন।