মৌসম সহ তৃণমূলের ১৫০ নেতাকর্মী হোম কোয়ারান্টিনে

307
ফাইল ছবি।

পুরাতন মালদা: নেতাকর্মীদের সুরক্ষায় কোনওরকম ঝুঁকি নিতে নারাজ মালদা জেলা তৃণমূল কংগ্রেস। ২৭ জুন শাসকদলের সাংগঠনিক বৈঠকে উপস্থিত সকল নেতাকর্মীকে হোম কোয়ারান্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে দলের পক্ষ থেকে।

জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি মৌসম নুর ও জেলা পরিষদের সভাধিপতি গৌরচন্দ্র মন্ডল সহ সেদিনের বৈঠকে উপস্থিত সমস্ত নেতাকর্মীকে দলের তরফে মোবাইলে বার্তা পাঠিয়ে বাড়িতে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। বৈঠকে উপস্থিত সকলের লালার নমুনা সংগ্রহের প্রক্রিয়া শুরু হবে বলে জানা গিয়েছে। ৩ জুন থেকে দফায় দফায় সকলের লালার নমুনা নেওয়া হবে বলে সূত্রের খবর। নমুনা রিপোর্ট আসার আগে কোনওভাবেই কেউ যাতে বাইরে বের না হন সেই নির্দেশ দেওয়া হয়েছে দলের তরফে।

- Advertisement -

এ বিষয়ে মালদা জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি মৌসম বেনজির নুর বলেন,’ সেদিনের বৈঠকে উপস্থিত সমস্ত নেতাকর্মীকে হোম কোয়ারান্টিনে থাকতে বলা হয়েছে। প্রায় দেড়শোজন নেতাকর্মীকে হোম কোয়ারান্টিনে থাকার পাশাপাশি সমস্ত স্বাস্থ্যবিধি মেনে চলতে বলা হয়েছে। সকলের লালার নমুনাও সংগ্রহ করা হবে। করোনা যুদ্ধে আমরা সকলেই নিজ নিজ দায়িত্ব পালন করব।’

উল্লেখ্য, গত ২৭ জুন মালদা জেলা পরিষদের অতিথি আবাসে জেলা তৃণমূলের একটি গুরুত্বপূর্ণ বৈঠকে দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। জেলার প্রথম সারির প্রায় সব নেতানেত্রী ছিলেন সেখানে। ওই বৈঠকে জেলা পরিষদের প্রাক্তন সভাধিপতি তথা বর্তমান মৎস্য কর্মাধ্যক্ষও উপস্থিত ছিলেন। পরে তাঁর করোনা সংক্রমণ ধরা পড়ে। তাই সংক্রমণ যাতে কোনওভাবেই ছড়িয়ে না পড়ে সেজন্য দলের তরফে জরুরি ভিত্তিতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।