মাদক সহ গ্রেপ্তার ১৬

215

কিশনগঞ্জ: কিশনগঞ্জ পুলিশ সুপার কুমার আশীষের নির্দেশে কিশনগঞ্জ সদর থানার পুলিশের একটি বিশেষ টাস্কফোর্স শহরের দুষ্কৃতীদের বিরুদ্ধে অপারেশন ক্লিন অভিযান চালায়। এই অভিযানে পুলিশ ১৬ জন স্মাকের অবৈধ কারবারী, মদ পাচারকারী সহ বিক্রেতাদের গ্রেপ্তার করেছে। সোমবার প্রেস বিজ্ঞপ্তিতে মহকুমা পুলিশ আধিকারিক আনোয়ার জাবেদ আনসারি একথা জানিয়েছেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের নাম মহম্মদ বিলাল, মহম্মদ তবরেজ, মহম্মদ লোকমান, প্রেম কুমার, মহম্মদ ফারুক, অংকিত আনন্দ, কামরান খান, মহম্মদ সুলেমান, মনা, মহম্মদ আজাদ, মহম্মদ কৌসর আলম, বিশ্বনাথ পোদ্দার, মহম্মদ জাকির, মহম্মদ জমিরুল, অসগর আলম, মহম্মদ আরবাজ। সোমবার ধৃতদের আদালতের নির্দেশে ১৪ দিনের বিচারবিভাগীয় হেপাজতে কিশনগঞ্জ জেলে পাঠানো হয়েছে।

- Advertisement -

ধৃতদের থেকে ১২ পুরিয়া স্মাক, একটি সেলাই মেশিন, পাঁচটি স্টিলের গ্লাস, একটি প্রেসার কুকার, তিনটি মাইক্রোস্কোপ, একটি হ্যান্ড মাইক সেট, একটি যাত্রীবাহী গাড়ি, ১২০০ লিটার স্পিরিট, ২০টি স্মাক সেবনের অ্যালুমিনিয়াম ফয়েল ও বেশ কয়েকটি অ্যালুমিনিয়ামের বাসন বাজেয়াপ্ত করা হয়েছে।

পুলিশ সুপার কুমার আশীষ জানান, এই অভিযান লাগাতার চলবে। অপারেশন ক্লিন চলাকালীন শহরের দাগী অধিকাংশ দুষ্কৃতী পলাতক। অভিযুক্তদের বাড়িতে ও গোপন আড্ডায় পুলিশ বার বার হানা দিচ্ছে। এই হানা শহরের বিভিন্ন মহল্লায় চালানো হচ্ছে।