গৃহবধূকে বিষ খাইয়ে খুনের অভিযোগ, গ্রেপ্তার স্বামী ও শ্বশুর

404

বর্ধমান: বিষ খাইয়ে গৃহবধূকে প্রাণে মেরে ফেলার অভিযোগে গ্রেপ্তার হল স্বামী ও শ্বশুর। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের জামালপুর থানার হুসুমপুর গ্রামে। শুক্রবার রাতে অভিযুক্তদের গ্রেপ্তার করে জামাল থানার পুলিশ। পাশাপাশি সুনির্দিষ্ট ধারায় মামলা রুজু করে পুলিশ শনিবার ধৃত দুজনকে বর্ধমান আদালতে পেশ করে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম সুজাতা বাগ (১৮)। ধৃতরা হল মৃতার স্বামী জয়ন্ত বাগ ও শ্বশুর হীরু বাগ। তারা হুসুমপুর গ্রামের বাসিন্দা। বর্ধমান জেলার শক্তিগড় থানার হীরাগাছিতে মৃতার বাবার বাড়ি। অভিযোগ, বিয়ের কিছুদিন পর থেকেই শ্বশুরবাড়িতে সুজাতার উপর শারীরিক ও মানসিক নির্যাতন শুরু হয়। স্বামী তাঁকে সন্দেহ করত। স্বামী রাতে নেশাগ্রস্ত হয়ে হামেশাই তাঁকে মারধর করত। গত বৃহস্পতিবার রাতে বিষক্রিয়ায় অসুস্থ হয়ে পড়েন সুজাতা। তাঁকে জামালপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শারীরিক অবস্থা সংকটজনক থাকায় সেখান থেকে তাঁকে বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সুজাতা।

- Advertisement -

মৃতার কাকা বাবলু বাগ অভিযোগ করে জানান, ভাইঝিকে বিষ খাইয়ে মেরে ফেলেছে শ্বশুরবাড়ির লোকজন। এই সংক্রান্ত অভিযোগ তিনি জামালপুর থানায় দায়ের করেন। তাঁর অভিযোগের ভিত্তিতে পুলিশ বধূ নির্যাতন ও খুনের ধারায় মামলা রুজু করে গৃহবধূর স্বামী ও শ্বশুরকে গ্রেপ্তার করে।

শনিবার তদন্তের প্রয়োজনে মৃতার স্বামী জয়ন্তকে ৫ দিন নিজেদের হেপাজতে নিতে চেয়ে আদালতে আবেদন জানান তদন্তকারী পুলিশ অফিসার। সিজেএম সুজিত কুমার বন্দ্যোপাধ্যায় সেই আবেদন মঞ্জুর করেছেন। পাশাপাশি শ্বশুর হীরু বাগকে বিচার বিভাগীয় হেপাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন সিজেএম।