রাজ্যের দেওয়া নিরাপত্তার প্রস্তাব ফেরালেন ২ বিজেপি বিধায়ক

222

কলকাতা: রাজ্য সরকারের দেওয়া নিরাপত্তার প্রস্তাব ফিরিয়ে দিলেন নোয়াপাড়ার বিধায়ক সুনীল সিং এবং বনগাঁ উত্তরের বিধায়ক বিশ্বজিৎ দাস। সোমবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন সুনীল সিং ও বিশ্বজিৎ দাস। ভোটমুখী বাংলায় মমতার সঙ্গে এই দুই বিজেপি বিধায়কের সাক্ষাৎ নিয়ে শুরু হয় জল্পনা। প্রসঙ্গত, একসময় তৃণমূলের বিধায়ক ছিলেন দুজনই। এরপর তাঁরা বিজেপিতে যোগ দেন। তবে গতকালের সাক্ষাৎ নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়। এবার কি গেরুয়া শিবির ছেড়ে ঘাসফুলের পতাকা হাতে নিতে চলেছেন এই দুই বিধায়ক, এমনই প্রশ্ন উঠতে থাকে রাজনৈতিক মহলে। যদিও সমস্ত জল্পনা উড়িয়ে দিয়েছেন এই দুই বিধায়ক।

জানা যায়, রাতে নোয়াপাড়ার বিধায়কের জন্য নিরাপত্তার বন্দোবস্ত করে রাজ্য সরকার। যদিও সুনীল সিং স্পষ্ট জানিয়ে দেন, বিজেপিতেই রয়েছেন তিনি। কেন্দ্রীয় নিরাপত্তা পাচ্ছেন। তাই নতুন করে তাঁর নিরাপত্তার প্রয়োজন নেই। পাশাপাশি বনগাঁ উত্তরের বিধায়ককেও নিরাপত্তা নেওয়ার জন্য রাজ্য সরকারের তরফে প্রস্তাব দেওয়া হয়েছিল। তবে তিনিও এতে রাজি হননি বলে সূত্রের খবর।

- Advertisement -

গতকালই মমতার সঙ্গে দুই বিধায়কের সাক্ষাৎ নিয়ে মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক সাফ জানান, বিধায়ক উন্নয়ন তহবিলের বিষয়ে আলোচনার জন্যই মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন দুই বিধায়ক।