ভোটের মুখে মমতার সঙ্গে ২ বিজেপি বিধায়কের সাক্ষাৎ নিয়ে জল্পনা

226

কলকাতা: বিধানসভা ভোটের আগে একের পর এক নেতার দলবদল নিয়ে কার্যত অস্বস্তিতে তৃণমূল। এরই মাঝে বাংলার রাজনীতিতে এবার নয়া মোড়। ইতিমধ্যেই তৃণমূল সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দুই বিজেপি বিধায়কের সাক্ষাৎ নিয়ে শুরু হয়েছে জল্পনা। ভোটমুখী বাংলায় মমতার সঙ্গে দুই বিজেপি বিধায়কের সাক্ষাৎ অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করছে বিভিন্ন মহল। সূত্রের খবর, সোমবার হাউস চলাকালীন বিধানসভায় নিজের ঘরে যান মুখ্যমন্ত্রী। সেই সময় মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করেন বনগাঁর বিধায়ক বিশ্বজিৎ দাস ও নোয়াপাড়ার বিধায়ক সুনীল সিং।

একসময় তৃণমূলের বিধায়ক ছিলেন বিধায়ক বিশ্বজিৎ দাস এবং সুনীল সিং। সুনীল সিং ছিলেন নোয়াপাড়ার এবং বনগাঁ উত্তরের তৃণমূল বিধায়ক ছিলেন বিশ্বজিৎ দাস। এরপর তাঁরা বিজেপিতে যোগ দেন। তবে এদিন বিধানসভার অধিবেশনের একেবারে শেষ দিন দেখা গেল এক অন্য ছবি। মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করেন দুই বিজেপি বিধায়ক। মমতার পা ছুঁয়ে প্রণাম করেন বিশ্বজিৎ দাস। এরপর কিছুক্ষণ কথা হয় তাঁদের। সঙ্গে ছিলেন উত্তর ২৪ পরগনার জেলা নেতৃত্ব। ছিলেন জেলা তৃণমূল সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক, পার্থ ভৌমিক।

- Advertisement -

এই সাক্ষাতের পর স্বাভাবিকভাবেই ওই দুই বিধায়কের আবার তৃণমূলে ফেরা নিয়ে জল্পনা তৈরি হয়েছে। যদিও এদিনের দুই বিধায়কের সাক্ষাৎ নিয়ে বিজেপির কোনও প্রতিক্রিয়া মেলেনি। এদিকে, মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক অবশ্য জানিয়েছেন, বিধায়ক উন্নয়ন তহবিলের বিষয়ে আলোচনার জন্য মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন দুই বিধায়ক।