টিকার লাইনে বাকবিতণ্ডায় তৃণমূল-বিজেপি, আটক ২

159

তুফানগঞ্জ: টিকার লাইনে তৃণমূল যুব নেতার সঙ্গে বাকবিতণ্ডায় জড়ালেন দুই বিজেপি কর্মী। অভিযোগ, এরপরই ওই দুই বিজেপি কর্মী মারধর করেন যুব তৃণমূলের তুফানগঞ্জ শহর ব্লক কমিটির সাধারণ সম্পাদক সুজন বর্মনকে। ঘটনার প্রেক্ষিতে থানায় লিখিত অভিযোগ দায়ের করার কথা স্পষ্ট করেছেন যুব নেতা। যদিও বিজেপির তরফে অভিযোগ অস্বীকার করা হয়েছে। অন্যদিকে, ঘটনার পরই মেখলিগঞ্জ থানার তরফে দেবব্রত সরকার ও মনোজিৎ সরকারকে আটক করা হয়েছে। শনিবার ঘটনাটি ঘটে তুফানগঞ্জ মহকুমা হাসপাতালের বর্হি বিভাগে।

জানা গিয়েছে, এদিন তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে কোভিশিল্ডের প্রথম ডোজ দেওয়ার কথা ছিল। সেই মোতাবেক অন্যান্যদের সঙ্গে টিকার লাইনে দাঁড়িয়েছিলেন যুব তৃণমূল নেতা সুজন বর্মনও। তাঁর কথায়, টিকাকরণ প্রক্রিয়া দেরি হওয়ায় কারণ জানতে নিরাপত্তা কর্মীদের সঙ্গে কথা বলে লাইন ছেড়ে খানিকটা এগিয়ে যান। সেসময় দেবব্রত সরকার ও তাঁর ভাই মনোজিৎ সরকার বাকবিতণ্ডা শুরু করেন। এমনকি ঘুষিও মারেন বলে অভিযোগ। ঘটনা প্রসঙ্গে সুজনবাবুর অভিযোগ, তাঁরা টিকাকরণ প্রক্রিয়া ভুণ্ডু করার চক্রান্ত করেছিল। অন্যদিকে দেবব্রত সরকার জানিয়েছেন, ওই যুবক পেছনে দাঁড়িয়েও প্রথমে ভ্যাকসিন নেওয়ার চেষ্টা করছিল। তার প্রতিবাদ করা হয়েছিল মাত্র।

- Advertisement -

তৃণমূলের প্রাক্তন জেলা সভাপতি পার্থপ্রতিম রায় জানান, বিজেপি রাজ্যজুড়ে অশান্তির বাতাবরণ তৈরির চেষ্টা করছে। তা হবে না। পুলিশ সঠিক তদন্ত করে এবিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে। বিজেপির জেলা সভানেত্রী তথা তুফানগঞ্জের বিধায়ক মালতি রাভা রায় অবশ্য় জানিয়েছেন বিষয়টি জানা নেই। খোঁজ নিয়ে দেখা হবে।