মা ও মেয়ের গলার নলিকাটা দেহ উদ্ধার, চাঞ্চল্য

546

ইসলামপুর: শনিবার সকালে ইসলামপুর শহরে জোড়া খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়াল।

শহরের রামকৃষ্ণপল্লী এলাকায় ১০টা নাগাদ ঘটনাটি ঘটে। মৃতের নাম অনুষ্কা হাজরা (৪) ও আরতি হাজরা (২৪)। তাঁরা সম্পর্কে মা ও মেয়ে। পুলিশ ঘটনায় জড়িত থাকার সন্দেহে মৃতার স্বামী মুন্না হাজরাকে আটক করেছে। পুলিশ জানিয়েছে, ধৃতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

- Advertisement -

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, দক্ষিণ দিনাজপুরের বাসিন্দা হাজরা দম্পতি তাঁদের শিশু সন্তান নিয়ে শহরের রামকৃষ্ণপল্লীতে ভাড়া বাড়িতে বসবাস করতেন। জেলার নিয়ন্ত্রিত বাজার সমিতির তিনপুলের বাজারে চা বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন।

এদিন সকালে মা ও মেয়ের গলার নলিকাটা দেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান ইসলামপুর পুরসভার প্রশাসক কানাইয়ালাল আগরওয়াল। তিনি বলেন, পরিবারিক অশান্তির কারণে খুন হতে পারে। বাকিটা পুলিশ তদন্ত করে দেখছে।

স্থানীয় বাসিন্দারা জানান, দোকানের কাজে স্বামীকে সহযোগিতা করতেন তাঁর স্ত্রী এবং ভালোই সংসার চলত।তবে কেন খুন হতে হল মা ও মেয়েকে তা প্রশ্ন দেখা দিয়েছে বাসিন্দাদের মধ্যে। এই খুনের পিছনে কী রহস্য লুকিয়ে রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। পুলিশ দেহ উদ্ধার করে মহকুমা হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

ইসলামপুর পুলিশ জেলার সুপার শচীন মক্কর জানান, খুনের ঘটনার তদন্ত করে দেখা হচ্ছে।মৃতার স্বামীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।