চাঁচলে বাস-অটো সংঘর্ষে মৃত মা-শিশু, জখম ৪

290

চাঁচল: বেসরকারি বাস ও অটোর মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল মা ও শিশুর। ঘটনায় জখম হয়েছেন আরও চারজন। শনিবার দুপুরে চাঁচলের বীরস্থল এলাকায় ৮১ নম্বর জাতীয় সড়কে ঘটনাটি ঘটে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম সেতারা বিবি (৩২) ও ছয় বছর বয়সি শাহানাজ খাতুন। বাড়ি চাঁচল-১ ব্লকের খরবা গ্রাম পঞ্চায়েতের বাসিলাহাট গ্রামে। জখম হয়েছেন লুফতা পারভিন (৩৫) ও তাঁর শিশু সন্তান, আব্দুর রউফ (৫০) এবং সায়েরা বানু (৪৭)। চারজনকে চাঁচল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন চাঁচল থেকে যাত্রীবোঝাই অটোটি সামসীর দিকে যাচ্ছিল। সেই সময় উলটো দিক থেকে দ্রুত গতিতে বাসটি এসে অটোটিতে ধাক্কা মারে। এর জেরে অটোটি উলটে যায়। ঘটনাস্থলে মৃত্যু হয় অটোতে থাকা মা ও শিশুর। আরও চারজন যাত্রী জখম হয়েছেন। ঘটনায় পরই উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

- Advertisement -

দুর্ঘটনার খবর পেয়ে হাসপাতালে যান চাঁচলের বিধায়ক নীহাররঞ্জন ঘোষ। তিনি হতাহতদের পরিবারের প্রতি সমবেদনা জানানোর পাশাপাশি তাদের পাশে থাকার আশ্বাস দিয়েছেন। দুর্ঘটনাগ্রস্ত অটো ও বাসটি আটক করেছে পুলিশ। মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটি খতিয়ে দেখছে পুলিশ।