সামসীতে বাইক ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে মৃত ২, আহত ১

284

সামসী: বাইক ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল ২ জনের। মঙ্গলবার সন্ধ্যায় দুর্ঘটনাটি ঘটে সামসীর ইমামনগর এলাকায় ৮১ নম্বর জাতীয় সড়কে। মৃতরা হলেন মুনসুর আলি(২৭) ও দুলাল আলি (২৫)। আহত মুন্না আলি আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন একটি বাইকে করে হাজাতপুর নদীশিক এলাকার তিন বন্ধু সামসীর দিক থেকে চাঁচলের দিকে যাচ্ছিলেন। পথে ইমামনগর এলাকায় জাতীয় সড়কে একটি বালি বোঝাই ট্রাক্টরে সজোরে ধাক্কা লাগে বাইকটির। ঘটনাস্থলেই তিনজন ছিটকে পড়েন। স্থানীয়রা তিনজনের মধ্যে গুরুতর আহত অবস্থায় দু’জনকে উদ্ধার করে সামসী গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে সেখানে মুনসুর ও দুলালের মৃত্যু হয়। অপরজনকে আহত অবস্থায় মালতীপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁরও অবস্থা গুরুতর হওয়ায় মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়েছে।

- Advertisement -

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, সামসী ইমামনগর এলাকায় বেশ কয়েকজন বালির ব্যবসা করছেন। বালি জাতীয় সড়কে জমা করে রাখা হচ্ছে। বালিতে গাড়ির চাকা পিছলে দুর্ঘটনার কবলে পড়ছে বাইক, সাইকেল থেকে শুরু করে বিভিন্ন যানবাহন। ইমামনগর এলাকায় এর আগেও বালির গাড়ির সঙ্গে ধাক্কা লেগে কয়েকবার দুর্ঘটনা ঘটেছে। এদিনের দুর্ঘটনার জন্যও বালি ব্যবসায়ীরাদেরই দায়ী করেছেন স্থানীয়রা। এদিন দুর্ঘটনায় মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।