মালদায় ২৪ ঘন্টায় করোনার বলি ২, সংক্রামিত ৩১

376

পুরাতন মালদা: ২৪ ঘন্টায় মৃত্যু হল দু’জন করোনা সংক্রামিতের। বৃহস্পতিবার সন্ধ্যায় এক ব্যক্তির মৃত্যু হয় পুরাতন মালদার কোভিড হাসপাতালে। সেই রাতেই অপর আরও একজনের মৃত্যু হয়েছে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। এদিকে জেলায় নতুন করে সংক্রামিত হয়েছেন আরও ৩১ জন।

করোনার কবলে গোটা মালদা জেলা। গোষ্ঠী সংক্রমণ ক্রমেই সংকটজনক রূপ নিচ্ছে জেলাজুড়ে। গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে আরও ৩১ জনের করোনা সংক্রমণ ধরা পড়েছে। এর মধ্যে ইংরেজবাজারের কাজিগ্রামে ৯ জন ও অমৃতিতে একজনের সংক্রমণ হয়েছে। ইংরেজবাজার পুরসভা এলাকায় তিনজনের সংক্রমণ ধরা পড়েছে। এর মধ্যে ৬ নম্বর ওয়ার্ডের পিরোজপুরে দু’জন সংক্রামিত হয়েছেন। ১৯ নম্বর ওয়ার্ডের সর্বমঙ্গলা পল্লীর সংক্রামিত এক ব্যক্তি বৃহস্পতিবার রাতেই মালদা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। ৭৯ বছর বয়স্ক ওই ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে মালদা মেডিকেলে ভর্তি ছিলেন। তার লালার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল।

- Advertisement -

যদিও রিপোর্ট আসার আগেই বৃহস্পতিবার রাতে তার মৃত্যু হয়। ইংরেজবাজারের পাশাপাশি পুরাতন মালদায় তিনজনের করোনা সংক্রমণের খবর পাওয়া গেছে। এর মধ্যে পুরসভার ৫ নম্বর ওয়ার্ডের এক মহিলার সংক্রমণ ধরা পড়েছে। এছাড়াও পুরাতন মালদা ব্লকের এক তৃণমূল নেতাও সংক্রামিত হয়েছেন। রতুয়া ২ নম্বর ব্লকের ৬ জন সংক্রামিত হয়েছেন। রতুয়া ১ ব্লকে সংক্রামিতের সংখ্যা ৩। হরিশ্চন্দ্রপুর ২ নম্বর ব্লকেও ৩ জনের সংক্রমণ ধরা পড়েছে। পাশাপাশি চাঁচোল ১ নম্বর ব্লকে সংক্রামিত হয়েছেন ১ জন।

প্রসঙ্গত বৃহস্পতিবার সন্ধ্যায় পুরাতন মালদার কোভিড হাসপাতালে পঁচাত্তর বছর বয়সী এক বৃদ্ধের মৃত্যু হয়। সব মিলিয়ে মালদায় মোট সংক্রামিতের সংখ্যা দাঁড়াল ৭০৭।