পুণ্ডিবাড়ি, ২৯ ডিসেম্বরঃ পুণ্ডিবাড়ি থানার দক্ষিণ আমবাড়ি এবং মধ্য কালারায়ের কুঠি এলাকা থেকে দুই নাবালিকাকে উদ্ধার করল প্রশাসন। চাইল্ড লাইনের কোচবিহারের সেন্টার কোঅর্ডিনেটর রুঙ্কু ঘোষ সরকার জানিয়েছেন, উদ্ধার হওয়া দুই নাবালিকারই বয়স ১৫ বছর।

স্থানীয় সূত্রে খবর, দক্ষিণ আমবাড়ি থেকে উদ্ধার হওয়া নাবালিকার বাড়ি কালজানী এলাকায়। তার সঙ্গে ১৯ বছরের এক যুবকের দু’বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। শনিবার ওই নাবালিকা বিয়ে দাবিতে দক্ষিণ আমবাড়িতে ওই যুবকের বাড়িতে ধরনায় বসে। অপরদিকে, মধ্য কালারায়ের কুঠি এলাকার বছর ২০-র এক যুবকের সঙ্গে জলপাইগুড়ি জেলার বিন্নাগুড়ির এক নাবালিকার প্রেমের সম্পর্ক ছিল। ওই নাবালিকা এদিন ওই যুবকের বাড়িতে চলে আসে।

খবর পেয়ে পুণ্ডিবাড়ি থানার পুলিশ আধিকারিক, কোচবিহার-২ ব্লকের মৎস্য সম্প্রসারণ আধিকারিক নন্দন প্রামাণিক ও চাইল্ড লাইনের টিম মেম্বাররা ওই দুই নাবালিকাকে উদ্ধার করেন। কোচবিহার-২ ব্লকের বিডিও শ্যারন তামাংয়ের কাছে মুচলেকা দিয়ে দক্ষিণ আমবাড়ি থেকে উদ্ধার হওয়া নাবালিকাকে তার পরিবারের হাতে তুলে দেওয়া হয় এবং মধ্য কালারায়ের কুঠি থেকে উদ্ধার হওয়া নাবালিকাকে কোচবিহারের একটি হোমে পাঠানো হয়।

সংবাদদাতাঃ বিধান সিংহ রায়