দিনেদুপুরে দুই মহিলার হার ছিনতাই, চাঞ্চল্য রায়গঞ্জে

184
সিসিটিভির ফুটেজ থেকে নেওয়া

রায়গঞ্জ: রায়গঞ্জ শহরে প্রকাশ্য দিবালোকে দুটি ছিনতাইয়ের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

সুদর্শনপুর ও উকিলপাড়ায় মার্চেন্ট ক্লাব সংলগ্ন রাস্তায় দুটি ছিনতাইয়ের ঘটনা ঘটে। দুজায়গাতেই বাইকে আসা দুই দুষ্কৃতী মহিলাদের গলার সোনার হার ছিনতাই করে পালায়। দুটি ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

- Advertisement -

কয়েকমাস আগে এলআইসি অফিসের সামনে এমন ছিনতাইয়ের ঘটনা ঘটে। এরপর মহিলাদের নিরাপত্তার জন্য বেশকিছু মহিলা পুলিশকর্মী স্কুটি চেপে টহলদারি শুরু করেন। তবে ছিনতাইবাজদের দাপট যে কমেনি, এদিনের ঘটনা তারই প্রমাণ।

শনিবার দুপুরের প্রথম ঘটনাটি সুদর্শনপুর এলাকার। কমলাবাড়ি অঞ্চলের আবদুলঘাটার বাসিন্দা বর্ণালি সরকার সুদর্শনপুরে তাঁর বাপের বাড়িতে এসেছিলেন। ফেরার পথে বাইকে করে আসা দুষ্কৃতীরা তাঁর গলায় থাকা সোনার হার ছিনতাই করে চম্পট দেয়। বর্ণালীদেবী চিৎকার করলেও তাদের নাগাল পাওয়া যায়নি।

পরের ঘটনাটি উকিলপাড়ার। শহরের ব্যস্ততম এলাকা মার্চেন্ট ক্লাব ময়দান সংলগ্ন রাস্তায় রেখা সরকার নামে এক মহিলার গলার সোনার হার ছিনতাই করে পালায় দুষ্কৃতীরা। নিমেষের মধ্যে পালিয়ে যাওয়ায় তাদের নাগাল পাননি বাসিন্দারা।

দিনেদুপুরে পরপর দুটি ছিনতাইয়ের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে রায়গঞ্জ শহরে। সিসিটিভি ফুটেজ দেখে ঘটনার তদন্তে নেমেছে রায়গঞ্জ থানার পুলিশ। দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। বাসিন্দাদের ধারণা, দুটি ছিনতাইয়ের সঙ্গে একই দল যুক্ত।