পৃথক ৪টি দুর্ঘটনায় মৃত ২, জখম ১২

95

বর্ধমান: ৪টি পৃথক পথ দুর্ঘটনায় মৃত্যু হল ২ জনের। মৃতদের মধ্যে ১ বাইক আরোহী রয়েছেন। ৪টি দুর্ঘটনায় জখম হয়েছেন ১২ জন। সোমবার পূর্ব বর্ধমানের ভাতার, মঙ্গলকোট ও মন্তেশ্বরে দুর্ঘটনাগুলি ঘটেছে।

পুলিশ জানিয়েছে, মৃত বাইক আরোহীর নাম প্রণব সাধু (৪৫)। তাঁর বাড়ি মঙ্গলকোট থানার নতুনহাট গ্রামে। এদিন বেলা ১১টা নাগাদ প্রণব বাইকে বাড়ি ফিরছিলেন। দাসগর গ্রামের কাছে উলটো দিক থেকে আসা একটি লরির সঙ্গে বাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় প্রণবের। গুরুতর জখম হন বাইক আরোহী বাবু থান্ডার। লরি ছেড়ে পালিয়ে যায় চালক। ঘটনার পর এদিন বাদশাহি রোড অবরোধ করে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। পরে পুলিশ তাঁদের বুঝিয়ে সড়ক অবরোধ মুক্ত করে।

- Advertisement -

এদিকে, এদিন ভাতারের আলিনগর মসজিদতলার কাছে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে পড়ে যায়। ঘটনায় ২ মহিলা সহ ৫ জন বাসযাত্রী আহত হন। খবর পেয়ে ভাতার থানার পুলিশ ঘটনাস্থলে যায়। আহতদের উদ্ধার করে ভাতার স্টেট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

অন্যদিকে, সোমবার সকাল ৮ টা নাগাদ মঙ্গলকোটের মাহার্তুবা বাস স্ট্যান্ডের কাছে একটি যাত্রীবাহী বাস ডাম্পারের পেছনে ধাক্কা মারে। বাস চালক সহ ৫ যাত্রী আহত হন। মঙ্গলকোট থানার পুলিশ আহতদের উদ্ধার করে মঙ্গলকোট ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে পাঠিয়েছে। অন্যদিকে, এদিন দুপুরে মন্তেশ্বরের ডাঙ্গাপাড়ায় একটি লরি ও ট্র্যাক্টরের সংঘর্ষ হয়। ঘটনায় লরিটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে নয়ানজুলিতে পড়ে যায়। লরির ভিতরে থাকা একজনের মৃত্যু হয়েছে। আরেকজন আহত হয়েছেন। পুলিশ ট্র্যাক্টর চালককে আটক করেছে।