যাত্রীবাহী ছোট গাড়ির উপর গ্যাস ট্যাংকার উল্টে মৃত ২

223

বর্ধমান: নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী ছোট গাড়ির উপর উলটে পড়ল গ্যাস ট্যাংকার। ঘটনায় মৃত্যু হয়েছে দুজনের। পূর্ব বর্ধমানের গলসির ২ নম্বর জাতীয় সড়কে ঘটনাটি ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার ২ নম্বর জাতীয় সড়ক ধরে হলদিয়া থেকে দুর্গাপুরের দিকে যাচ্ছিল একটি চোদ্দ চাকার গ্যাস ট্যাংকার। গলসির খানো ও বড়মুড়িয়ার মাঝমাঝি জায়গায় হঠাৎই ট্য়াংকার চালক নিয়ন্ত্রণ হারান। এরপরেই পাশ দিয়ে চলা একটি ছোট যাত্রীবাহী গাড়িকে চেপে দিয়ে সেটির উপরেই ট্যাংকারটি উল্টে পড়ে। দুমড়ে-মুচড়ে যায় ছোট গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই গাড়িতে থাকা চালক সহ দুজনের।

- Advertisement -

পুলিশ জানিয়েছে, মৃতদের নাম কল্যাণ মণ্ডল (৪৭) ও শুভজিৎ চক্রবর্তী (২৮)। কল্যাণ মণ্ডলের বাড়ি উত্তর দিনাজপুরের ইসলামপুরে হাটখোলা বাজার এলাকায়। অপরজনের বাড়ি উত্তর ২৪ পরগনার রাজারহাটের খামারপাড়ায়। ব্যবসার কাজে তাঁরা গাড়ি নিয়ে আসানসোলের বরাকার যাচ্ছিলেন বলে জানা গিয়েছে। সেই সময় দুর্ঘটনাটি ঘটে।

দুর্ঘটনার পর জাতীয় সড়কে যানবাহন চলাচল থমকে যায়। খবর পেয়ে গলসি থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ক্রেনের সাহায্যে ট্যাংকার সরিয়ে উদ্ধার করা হয় ছোট গাড়িটি। মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয় বর্ধমান হাসপাতাল পুলিশ মর্গে। দুর্ঘটনাগ্রস্ত দুটি গাড়ি আটক করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।