গাজোলে দুটি পৃথক দুর্ঘটনায় মৃত ২

322
ছবি: পঙ্কজ ঘোষ

গাজোল: গাজোলে দুটি পৃথক দুর্ঘটনায় মৃত্যু হল দুজনের। মৃতদের নাম পাঁচু মিয়াঁ (৪৫) ও আরিফ আনসারি (২৭)। পাঁচু মিয়াঁর বাড়ি গাজোল ব্লকের দেওতলা অঞ্চলের কাশিমপুর গ্রামে ও আরিফ আনসারির বাড়ি গাজোলের করকচ অঞ্চলের ভালুকডাঙা এলাকায়।

পুলিশ জানিয়েছে, শুক্রবার দুটি দুর্ঘটনা ঘটেছে গাজোলের ৫১২ নম্বর জাতীয় সড়কে। মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয় মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে।

- Advertisement -

প্রথম দুর্ঘটনাটি ঘটে গাজোল ব্লকের দহিল মহিল এলাকায়। জানা গিয়েছে, এদিন ভালুকডাঙা এলাকা থেকে বাইকে করে ৫১২ নম্বর জাতীয় সড়ক ধরে বালুরঘাটের দিকে যাচ্ছিলেন আরিফ আনসারি। দহিল মহিল এলাকায় পেছন থেকে একটি গাড়ি তাঁর বাইকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় আরিফ আনসারির।

অন্য দুর্ঘটনাটি ঘটে গাজোলের ২১ মাইল এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন টোটো নিয়ে গাজোলের দিক থেকে জাতীয় সড়ক ধরে দেওতলার দিকে যাচ্ছিলেন পাঁচু মিয়াঁ। ২১ মাইল এলাকায় টোটো নিয়ে রাস্তা পারাপার করতে যান তিনি। সেই সময় পেছন থেকে মালবোঝাই একটি ছোট গাড়ি টোটোটিকে ধাক্কা মারে। দুমড়ে-মুচড়ে যায় টোটোটি। ঘটনায় গুরুতর আহত পাঁচু মিয়াঁকে উদ্ধার করে নিয়ে আসা হয় গাজোল গ্রামীণ হাসপাতালে। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

পুলিশ জানিয়েছে, একটি গাড়ি আটক করা হয়েছে। অপর একটি গাড়ির খোঁজ মেলেনি। সেটির খোঁজে তল্লাশি শুরু হয়েছে। দুটি ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।