আলিপুরদুয়ার জেলায় করোনা আক্রান্ত আরও ২

1526
File Picture

অনলাইন ডেস্ক: মঙ্গলবার আলিপুরদুয়ার জেলায় আরও ২ জনের দেহে করোনার সংক্রমণ ধরা পড়ল। জেলা স্বাস্থ্য দপ্তর সূত্রে এই খবর জানা গিয়েছে।

মঙ্গলবার যে ২ জন আক্রান্ত হয়েছেন তাঁরা আলিপুরদুয়ার-২ ব্লকের মহাকালগুড়ি গ্রাম পঞ্চায়েতের বাসিন্দা। এই ২ জন মাদারিহাটের একটি কোয়ারান্টিন সেন্টারে ছিলেন। তবে তাঁদের মধ্যে করোনার কোনও উপসর্গ ছিল না। সূত্রের খবর, এই ২ জন ২১ মে রাজস্থান থেকে জেলায় ফেরেন। তারপর থেকে তাঁরা ওই কোয়ারান্টিন সেন্টারে ছিলেন। ৫ জুন তাঁদের সেখান থেকে ছেড়ে দেওয়া হয়।

- Advertisement -

এদিন উত্তরবঙ্গ মেডিকেলের ভিআরডিএল থেকে মোট ১৫৬টি লালার নমুনা এসে পৌঁছায়। তার মধ্যে এই ২ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। জেলার ৬টি ব্লকের মধ্যে আলিপুরদুয়ার-২ ব্লকে আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশি।

জেলা স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গিয়েছে, জেলায় এ পর্যন্ত প্রায় ৭৮০০টি লালার নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে প্রায় ৭৫০টি নমুনার রিপোর্ট আসা বাকি রয়েছে। জেলায় এ পর্যন্ত মোট ৪৫ জনের দেহে করোনার সংক্রমণ মিলেছে। তাঁর মধ্যে সুস্থ হয়েছেন ৯ জন। বাকিরা শিলিগুড়ি কোভিড হাসপাতাল ও তপসীখাতা কোভিড হাসপাতালে চিকিৎসাধীন।

উল্লেখ্য, সোমবার আলিপুরদুয়ার জেলায় ৫ জনের দেহে করোনার সংক্রমণ ধরা পড়েছিল। এদের মধ্যে ৩ জন আলিপুরদুয়ার ২ নম্বর ব্লকের টটপাড়া এলাকার বাসিন্দা। বাকি ২ জন চাপরেরপার-২ গ্রাম পঞ্চায়েত এলাকার বাসিন্দা।