করোনার থাবা জেলা পুলিশ সুপারের দপ্তরে

386
প্রতীকী ছবি

ক্যানিং: এবার করোনা থাবা বসাল দক্ষিণ ২৪ পরগণার নবগঠিত বারুইপুর পুলিশ জেলার সুপারের দপ্তরে।

শুক্রবার পুলিশ সুপারের দপ্তরে কর্মরত এক এএসআই ও এক কনস্টেবলের শরীরে ধরা পড়েছে করোনা সংক্রমণ। আক্রান্ত দুই পুলিশকর্মীকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাশাপাশি শনিবার পুলিশ সুপারের দপ্তরটি বন্ধ করে স্যানিটাইজ করা করা হয়েছে।

- Advertisement -

আক্রান্ত এএসআই থাকতেন বারুইপুরের পুরাতন থানার বাড়িতে। সেখানে তাঁর সঙ্গে থাকতেন আরও ১২ জন পুলিশকর্মী। তাঁদের প্রত্যেককে কোয়ারান্টিনে পাঠানো হয়েছে। সেইসঙ্গে আক্রান্ত এএসআই ও কনস্টেবল যেখানে কাজ করতেন সেখানে তাঁদের সংস্পর্শে আসা অন্য পুলিশকর্মীদের চিহ্নিত করার কাজ শুরু হয়েছে।

বারুইপুর পুলিশ জেলার সুপার রশিদ মনির খানের দপ্তরে ঢোকার ব্যাপারে আপাতত নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। একসঙ্গে এতজন পুলিশকর্মীকে কোয়ারান্টিনে পাঠানোর দরুণ জেলা পুলিশ সুপারের দপ্তরে কাজ প্রায় বন্ধ হয়ে পড়েছে। সেই কারণেই বাইরে থেকে আরও কিছু পুলিশকর্মীকে নিয়ে এসে সেখানে কাজে লাগানো হবে বলে জেলা পুলিশ সূত্রে জানা গিয়েছে।

অপরদিকে, দক্ষিণ ২৪ পরগণারই ফলতা পঞ্চায়েত সমিতির সভাপতি জাহাঙ্গীর খানের শরীরে করোনা সংক্রমণ ধরা পড়েছে। দুদিন আগেই তাঁকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। জাহাঙ্গীর খানের শরীরে করোনা সংক্রমণ ধরা পড়ায় তাঁর সংস্পর্শে থাকা অন্য তৃণমূল কর্মীদের নিজেদের বাড়িতে কোয়ারান্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।