ক্যাবের মধ্যে হেনস্তা, চলন্ত গাড়ি থেকে ঝাঁপ দুই তরুণীর

0
325
প্রতীকী
- Advertisement -

নয়াদিল্লি: ক্যাবের মধ্যে চালকের হেনস্তার হাত থেকে বাঁচতে চলন্ত গাড়ি থেকে ঝাঁপ দিলেন দুই তরুণী। ঘটনাটি ঘটেছে পঞ্জাবের অমৃতসরে। ঘটনায় গুরুতর জখম হয়েছেন ওই দুই তরুণী। পুলিশ জানিয়েছে, শনিবার ঘটনাটি ঘটেছে। ওই দুই তরুণীকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসার পর সেখান থেকে তাঁদের ছেড়ে দেওয়া হয়। ঘটনার সময় ক্যাবে আরও এক তরুণী ছিলেন। তাঁকে উদ্ধার করেছেন স্থানীয়রা বাসিন্দারা।

স্থানীয়রা জানিয়েছেন, গতকাল তাঁরা ওই দুই তরুণীকে চলন্ত গাড়ি থেকে ঝাঁপ দিতে দেখেন। বিষয়টি দেখে সন্দেহ হয় স্থানীয়দের। এরপরই ক্যাবটিকে তাড়া করতে থাকেন কয়েকজন। তাঁরাই ওই তৃতীয় তরুণীকে উদ্ধার করেন।

পুলিশকে ওই তিন তরুণী জানিয়েছেন, অমৃতসরের রঞ্জিত অ্যাভিনিউতে একটি রেস্তোরাঁয় যাওয়ার জন্য ক্যাব বুক করেছিলেন তাঁরা। ক্যাবে ওঠার পর প্রথমে সবকিছু স্বাভাবিক ছিল। হঠাৎই মাঝ রাস্তায় একজনের সঙ্গে অশালীন আচরণ শুরু করে গাড়িচালক। বাধা দিতে গেলে গাড়ির গতি আরও বাড়িয়ে দেয় চালক। বিপদ বুঝে কোনও উপায় না দেখেই চলন্ত গাড়ি থেকে ঝাঁপ দেন দুই তরুণী। সেই সময় ক্যাবের ভিতেরই ছিলেন আরও এক তরুণী।

এদিকে, চলন্ত ক্যাব থেকে দুই তরুণীকে ঝাঁপ দিতে দেখে ছুটে আসেন স্থানীয়রা। ধাওয়া করে গাড়িটিকে ধরে ফেলেন তাঁরা। উদ্ধার করেন তৃতীয় তরুণীকে। সেই সময় সুযোগ বুঝে পালিয়ে যায় অভিযুক্ত চালক। এরপর পুলিশে খবর দেন স্থানীয়রা। তিনজনের বয়ান রেকর্ড করেছে পুলিশ। তিন তরুণীর অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ক্যাব চালকের খোঁজে তল্লাশি শুরু করে পুলিশ। তবে কিছুক্ষণের মধ্যেই ধরা পড়ে যায় ক্যাবের চালক। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ক্যাব চালকের বিরুদ্ধে তিন তরুণীকে গাড়ির ভিতর হেনস্তার অভিযোগে মামলা রুজু হয়েছে।

- Advertisement -