কুমারগঞ্জে ট্রেকার ও ট্র্যাক্টরের সংঘর্ষ, আহত কমপক্ষে ২০

193

কুমারগঞ্জ: যাত্রী বোঝাই ট্রেকারের সঙ্গে ইট বোঝাই ট্র্যাক্টরের মুখোমুখি সংঘর্ষ। ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ২০ জন। এর মধ্যে ১১ জনের অবস্থা গুরুতর বলে জানা গিয়েছে। রবিবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার কুমারগঞ্জ থানার বরাহর মোড়ের পার্শ্ববর্তী ডালনাপাড়ার কাছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এদিন সকালে সাড়ে ৯টা নাগাদ ট্রেকারটি বালুরঘাটের দিকে যাচ্ছিল। সেই সময় উলটো দিক থেকে ট্র্যাক্টরটি ডাঙ্গারহাটের দিকে আসছিল। দ্রুত গতিতে আসা ট্রেকারটি একটি অটোকে ওভারটেক করতে গিয়ে সামনের দিক থেকে আসা ট্র্যাক্টরের সঙ্গে সংঘর্ষ হয়। ঘটনায় দুটি গাড়ির চালক সহ বেশ কয়েকজন আহত হন। সকলকে উদ্ধার করে কুমারগঞ্জ গ্রামীণ হাসপাতালে পাঠানো হয়।

- Advertisement -

ঘটনার পরই বালুরঘাট-মোল্লাদিঘি রুটে যান চলাচল বন্ধ হয়ে যায়। কুমারগঞ্জ থানার পুলিশ দুর্ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে পুলিশ।

কুমারগঞ্জ গ্রামীণ হাসপাতালের চিকিৎসক তথা ব্লক স্বাস্থ্য আধিকারিক ডাঃ সৌমিত্র সাহা জানান, পথ দুর্ঘটনায় আহত মোট ২০ জনকে এই হাসপাতালে চিকিৎসার জন্য আনা হয়েছিল। এর মধ্যে ১১ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাঁদের বালুরঘাট জেলা হাসপাতালে রেফার করা হয়েছে। ২ জন ভর্তি রয়েছেন কুমারগঞ্জে। বাকি ৭ জনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে।

কুমারগঞ্জ থানার আইসি সুজয় বন্দ্যোপাধ্যায় বলেন, ‘বরাহর এলাকায় দুর্ঘটনাগ্রস্ত গাড়ি দুটিকে পুলিশি হেপাজতে নিয়ে আসা হয়েছে। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখা হচ্ছে।’