এটিএমে ভরার আগেই গুলি চালিয়ে ২০ লক্ষ টাকা লুট

2029

আসানসোল: পশ্চিম বর্ধমান জেলার আসানসোলের হিরাপুর থানার বার্ণপুরের রিভারসাইডে একটি রাষ্ট্রায়ত্ব ব্যাঙ্কের এটিএমে টাকা ভরতে আসা কর্মীদের উপরে গুলি চালাল দুষ্কৃতী দল। বুধবার রাত সাড়ে নটা নাগাদ ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, তিন দুষ্কৃতী এক কর্মীর উপর গুলি চালিয়ে ২০ লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে হিরাপুর থানার পুলিশ ঘটনাস্থলে যায়। টাকা ভরতে আসা আহত কর্মী মকসুদ আলম মল্লিককে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে তাকে ভর্তি করে চিকিৎসা শুরু হয়েছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, তার বাঁ হাতে গুলি লেগে ছিটকে বেরিয়ে যায়।

পুলিশ সূত্র খবর, প্রতিদিনকার মতো বুধবার রাতে রবীন রুইদাস, সব্যসাচী বন্দোপাধ্যায় ও মকসুদ আলম মল্লিক রিভারসাইডের ওই এটিএমে টাকা ভরতে এসেছিলেন। তারা গাড়ি থেকে নেমে একটি ব্যাগে করে ২০ লক্ষ টাকা নিয়ে এটিএমের দিকে এগোনোর সময় তিনজন বাইকে করে আসে। তাদের লক্ষ্য করে গুলি চালিয়ে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। হামলাকারী তিনজনের মধ্যে একজনের মুখে মাস্ক ছিল। বাকি দু’জন হেলমেট পরে ছিল বলে জানা যায়।

- Advertisement -

আসানসোল দুর্গাপুর পুলিশের এসিপি(পশ্চিম) শান্তব্রত চন্দ্র বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করেছে। কিন্তু টাকার পরিমাণ ঠিক কতটা ছিল তা নিয়ে ব্যাংকের কাছ থেকে এখনও আমরা জানতে পারিনি। আমরা অন্য সূত্রে জানতে পেরেছি, ২০ লক্ষ টাকার মতো ছিল। সব জায়গা নাকাবন্দী করে দুষ্কৃতীর খোঁজে তল্লাশি শুরু হয়েছে।