মালদায় করোনা আক্রান্ত আরও ২০

পুরাতন মালদা: মালদায় গোষ্ঠী সংক্রমণ ক্রমেই ভয়াবহ রূপ নিতে শুরু করায় উদ্বেগ বাড়ছে জেলাজুড়ে।

গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে আরও ২০ জনের করোনা সংক্রমণ ধরা পড়েছে। এর মধ্যে রয়েছেন পুরাতন মালদা ব্লকের বিডিও। তাঁর লালার নমুনা রিপোর্ট পজিটিভ আসায় বুধবার রাতেই তাঁকে পুরাতন মালদার কোভিড হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তবে শ্বাসকষ্ট বাড়তে থাকায় চিকিৎসার জন্য বৃহস্পতিবার তাঁকে শিলিগুড়িতে স্থানান্তরিত করা হয়েছে।

- Advertisement -

বিডিও ছাড়াও করোনায় সংক্রামিত হয়েছেন ইংরেজবাজার পুরসভার ৯ জন, ইংরেজবাজার ব্লকের ৬ জন, রতুয়া ১ নম্বর ব্লকের দু’জন, কালিয়াচক ৩ নম্বর ব্লকের একজন ও কালিয়াচক ১ নম্বর ব্লকের একজন।

ইংরেজবাজার পুর এলাকার সংক্রামিতদের মধ্যে ২ নম্বর ব্লকের পুলিশ লাইনের তিন পুলিশকর্মী রয়েছেন। এছাড়াও ১৪ নম্বর ওয়ার্ডে এক মহিলা সমেত তিনজন, ১৭ নম্বর ওয়ার্ডের বিবিগ্রামের একজন, ২৭ নম্বর ওয়ার্ডের মনস্কামনা পল্লীর ৫৮ বছর বয়সী এক ব্যক্তি এবং ২৩ নম্বর ওয়ার্ডের সুভাষপল্লির এক বাসিন্দা রয়েছেন।

রতুয়া ১ নম্বর ব্লকের দু’জন সংক্রামিতই কাহালার বাসিন্দা। কালিয়াচক ১ নম্বর ব্লকের আক্রান্ত মোজমপুরের বাসিন্দা। কালিয়াচক ৩ নম্বর ব্লকে যার সংক্রমণ ধরা পড়েছে তিনি শাহাবাজপুরের বাসিন্দা। এছাড়াও ইংরেজবাজার ব্লকের অমৃতি গ্রাম পঞ্চায়েতের ২ জন, কাজিগ্রাম গ্রাম পঞ্চায়েতের ২ জন, শোভানগরের একজন ও মহদিপুরের একজন রয়েছেন।

সব মিলিয়ে মালদা জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৪৭৩। এদের মধ্যে প্রায় ৩০০ জন সুস্থ হয়ে উঠেছেন।